সেবার জন্যই আ’লীগের জন্ম: প্রতিমন্ত্রী চুমকি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১২:২০

জনগণের সেবার করার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন গাজীপুর-৫ আসনের এমপি এবং সাবেক নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

শনিবার দুপুরে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ রমণী কুমার পৈত উচ্চ বিদ্যালয়ের ৬ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে এসে তিনি এ মন্তব্য করেন।

চুমকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি সেক্টরকে নতুন করে ঢেলে সাজাচ্ছেন। মানুষ ও মানবতার সেবা মানেই রাজনীতি। আর জনগণের সেবা করার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের দলের কারো কুকর্ম, চাঁদাবাজি, দখলবাজির দায় সংগঠন নেবে না। যার দায় সে বহন করবে। সংগঠন শুধু তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

আওয়ামী লীগের এ এমপি আরও বলেন, মানবিক শিক্ষা ও নৈতিক শিক্ষাই প্রকৃত শিক্ষা; যা নিজেকে সৎ হিসেবে তৈরি করে মানুষের কল্যাণে। এই শিক্ষা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতেও সাহায্য করে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিউর রহমান মতি, হায়দরাবাদ রমণী কুমার পৈত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাবেদ ইকবাল খোকন, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, স্থানীয় কাউন্সিলর শাহিনুল আলম মৃধা, সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, মহানগর যুবলীগ আহবায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব, ৪২ নং ওয়ার্ড যুবলীগ আহবায়ক শাহিনুল ইসলাম শাহিন, পূবাইল থানা মহিলা লীগের সাধারণ সম্পাদক স্বীকৃতি রানী দাস, আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন, শেখ হালিম প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ