সেবার জন্যই আ’লীগের জন্ম: প্রতিমন্ত্রী চুমকি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১২:২০

সেবার জন্যই আ’লীগের জন্ম: প্রতিমন্ত্রী চুমকি

জনগণের সেবার করার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন গাজীপুর-৫ আসনের এমপি এবং সাবেক নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

শনিবার দুপুরে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ রমণী কুমার পৈত উচ্চ বিদ্যালয়ের ৬ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে এসে তিনি এ মন্তব্য করেন।

চুমকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি সেক্টরকে নতুন করে ঢেলে সাজাচ্ছেন। মানুষ ও মানবতার সেবা মানেই রাজনীতি। আর জনগণের সেবা করার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের দলের কারো কুকর্ম, চাঁদাবাজি, দখলবাজির দায় সংগঠন নেবে না। যার দায় সে বহন করবে। সংগঠন শুধু তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

আওয়ামী লীগের এ এমপি আরও বলেন, মানবিক শিক্ষা ও নৈতিক শিক্ষাই প্রকৃত শিক্ষা; যা নিজেকে সৎ হিসেবে তৈরি করে মানুষের কল্যাণে। এই শিক্ষা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতেও সাহায্য করে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিউর রহমান মতি, হায়দরাবাদ রমণী কুমার পৈত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাবেদ ইকবাল খোকন, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, স্থানীয় কাউন্সিলর শাহিনুল আলম মৃধা, সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, মহানগর যুবলীগ আহবায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব, ৪২ নং ওয়ার্ড যুবলীগ আহবায়ক শাহিনুল ইসলাম শাহিন, পূবাইল থানা মহিলা লীগের সাধারণ সম্পাদক স্বীকৃতি রানী দাস, আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন, শেখ হালিম প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

এ সম্পর্কিত খবর

মহান স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী আইজিপির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান - প্রতিমন্ত্রী

টিকিটবিহীন যাত্রী ঠেকাতে এবারও ঢাকার ৪ স্টেশনে বাঁশ থেরাপি

শরীরের ওপর দিয়ে চলে গেল ট্রেন, অক্ষত কিশোরী

১৫ বছরে দেড় লাখ মামলা ৫০ লাখ আসামি

ইউনিস্যাবের আয়োজনে নতুন পোশাক পেল শতাধিক পথশিশু

খাগড়াছড়ি পৌর বাজারে গরুর মাংস বিক্রি বন্ধ

২০২৩ সালে বায়ুদূষণে চ্যাম্পিয়ন বাংলাদেশ

সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ

বঙ্গবন্ধুর আদর্শিক জীবনী সকল জন্য অনুকরণীয়-শফিকুর রহমান চৌধুরী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ