সীমান্তে বাংলাদেশি কৃষকের লাশ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪০:৩৭

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কোটপাড়া সীমান্তের জিরো লাইনের একটি ব্রিজের নিচে আব্দুল আলীম আদু (২৭) নামে বাংলাদেশি এক কৃষকের মরদেহ দেখতে পেয়েছেন স্থানীয়রা।

আমজানখোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আকালু বলেন, মৃত ব্যক্তি তার ইউনিয়নের হরিণমারী যুগীহার গ্রামের ইজাবুল হকের ছেলে।

শুক্রবার সকালে তার পরিবার জানতে পারে, হরিণমারী কোটপাড়া বিজিবির সীমান্ত ফাড়িঁর বিপরীতে, ভারতের সোনামতি বিএসএফ চৌকির অদুরে মইডাঙ্গা এলাকার একটি ব্রিজের নিচে আলীমের মরদেহ পড়ে রয়েছে।

আব্দুল আলীমের ছোট ভাই জয়নাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর তিনি বাড়ি থেকে বের হলে আর বাড়িতে ফিরেননি। পরিবারের দাবি, তাকে বিএসএফ হত্যা করেছে। আমজানখোর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আতাবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে বলেন, আব্দুল আলীম তার গ্রামের বাসিন্দা।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, এ বিষয়ে বিজিবির কাছ থেকে কোনো তথ্য জানানো হয়নি পুলিশকে। ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সহিদুল ইসলাম জানান, এ বিষয়টি এখনও তিনি নিশ্চিত না।

নয়দিন আগে আমজানখোর ইউনিয়নের চড়ইগেদী গ্রামের আব্দুল হকের ছেলে শরিফুল ইসলামকে গুলি করে হত্যা করে ভারতী সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) বড়বিল্লা সীমান্ত চৌকির সদস্যরা।।


প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ