তারিক আনাম খানকে ছেড়ে সজলের কাছে নাদিয়া

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৪৯:২৫

তারিক আনাম খানকে ছেড়ে সজলের কাছে নাদিয়া

জামশেদের মূল ব্যবসা সে একজন নারী পাচারকারী। নানা কৌশলে গ্রাম কিংবা শহর থেকে দালালের মাধ্যমে ঢাকা নিয়ে এসে সেখান থেকে পাচার করে। এবার চোখ পড়েছে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার উপর।

অন্তরা নাইট গার্ডের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। টাকার লোভে বাবার বয়সী লোকটিকে বিয়ে করতে হয় তাকে। কাবিননামা, বিয়ে সবই ছিলো সাজানো নাটক।


বিয়ের পর তেমন সুখ ছিল না অন্তরার সংসারে। মূলত তাকেও পাচার করার জন্যই এমন গল্প সাজানো হয়েছে। বিষয়টি অন্তরা টের পেয়ে একদিন কাক ডাকা ভোরে বাড়ি থেকে পালিয়ে যায়। আচমকা উবার ড্রাইভার জোসেফের গাড়ির উপর এসে পড়ে অন্তরা। ঘটে মারাত্মক দূর্ঘটনা।

এভাবেই চলতে থাকে আসাদুজ্জামান সোহেগের রচনায় ও জনপ্রিয় নাট্য পরিচালক দীপু হাজরার পরিচালনায় নাটক ‘ইচ্ছে দহন’। ঢাকার পার্শ্ববর্তী আমিন বাজারের মধুমতি মডেল টাউনে এ নাটকের শুটিং হয়েছে।

এখানে অন্তরা চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া। তার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। গুরুত্বপূর্ণ চরিত্র জামশেদের ভূমিকায় দেখা যাবে নন্দিত অভিনেতা তারিক আনাম খান।

এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এস এম মহসিন, মীর শহীদ, জিনাত রেহানা লুনা, মীর আলী, আরিয়ান ইভা, ফকির মাহমুদ জাকির, জলি আক্তার, সরকার আরিফুল ইসলাম, পপি আক্তার, শিশির আহমেদ, পিপুলী ইসলাম, আনিকা আফরিন প্রমুখ।

বিটুএ ভিশন প্রযোজিত নাটকটি খুব শিঘ্রই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

প্রজন্মনিউজ/এম.এইচ.টি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ