আবারও ফিরে আসছে নব্বই দশকের সুপারহিট জুটি

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৫০:৩৪

বলিউডে নব্বই দশকের গোড়া থেকে হিট জুটি ছিলেন জ্যাকি শ্রফ ও অনিল কাপুর। ‘রাম লক্ষণ’, ‘পারিন্দা’, ‘কর্মা’, ‘১৯৪২ : এ লাভ স্টোরি’সহ বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই দুজনে। সেইসব ছবি বক্স অফিস কাঁপিয়েছে। অনেক ছবি হয়েছে কালজয়ী।

দিনেদিনে বয়স বেড়েছে। দুজনই এখন চরিত্র অভিনেতা হিসেবে পর্দায় হাজির হন। সেইসঙ্গে অনিলের কন্যা সোনম এবং জ্যাকির পুত্র টাইগার, আজকের বলিউডে বড় নাম। এসবের ভিড়ে পুরনো জুটিকে নতুন করে ভাবাটাই চমক।

তেমনই চমক দিতে যাচ্ছে বলিউড। শোনা যাচ্ছে, আবারও সিনেমায় জুটি হয়ে ফিরছেন জ্যাকি শ্রফ ও অনিল কাপুর। প্রোডিউসাররা আজকের মন্দাবাজারে বাজেট কমিয়ে ছবি করতে চাইছেন। সে কারণেই পুরোনোদের নিয়ে ভাবনা। সম্প্রতি অনেক পুরনো তারকাকেই নতুন করে উপস্থাপনের চেষ্টা করছে বলিউড। এখানে পুরনো আবেগ, জনপ্রিয়তার পাশাপাশি তারকাদের কম পারিশ্রমিকটাও বেশ গুরুত্বপূর্ণ।

তাছাড়াও ‘রাম লক্ষণ’ জুটির নতুন করে প্রত্যাবর্তনের বিষয়টি উস্কে দিয়েছেন অনিল কাপুর ও জ্যাকি শ্রফ। সম্প্রতি টুইটারে সমুদ্রসৈকতে শারীরচর্চার ভিডিও পোস্ট করেছেন অনিল। সেখানে কমেন্ট করেছেন ঈশান খট্টর, সুনীল শেঠি, জ্যাকি শ্রফসহ ইন্ডাস্ট্রির অনেকেই। তবে জ্যাকির কমেন্টেই রিপ্লাই দিয়েছেন অনিল। তিনি লেখেন, ‘আমাদের পরবর্তী কাজের জন্য প্রস্তুত হও। টিম ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছে।’

সেখানে অনিলকে উত্তর দিয়েছেন জ্যাকি, ‘মন থেকে অপেক্ষা করে আছি, আমার লক্ষণ।’ জ্যাকি নিজের ইনস্টাগ্রামে অনিলের ভিডিওটি শেয়ারও করেছেন। দিনকয়েক আগেই সোনম কপূরও টুইট করে এই জুটিকে আবার বড় পর্দায় দেখতে চান বলে জানিয়ে ছিলেন। এসব দেখেই সবাই দুই দুই এক করে চার মেলাচ্ছেন এই জুটি নতুন করে ফিরছে বলে।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ