রিয়াকে মাদক সরবরাহ করতেন সাইফ কন্যা সারা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০২০ ০২:৫০:৪৫

রিয়াকে মাদক সরবরাহ করতেন সাইফ কন্যা সারা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরই মাদককাণ্ডে উঠে আসে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। কয়েকদফা জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তারও করা হয় রিয়াকে। তবে তাকে গ্রেপ্তারের পরপরই এ তালিকায় উঠে আসে আরও বেশ কয়েকজন বলিউড অভিনেতা-অভিনেত্রীর নাম। এবার তার সঙ্গে জড়ালো পাতৌদি নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের নাম।

জিজ্ঞাসাবাদে রিয়া দাবি করেন, তিনি যে মাদককারবারীর কাছ থেকে মাদক সংগ্রহ করতেন তার সঙ্গে সংযোগ রয়েছে সারাও। এমনকি সারার কাছ থেকেও সরাসরি মাদক সংগ্রহ করতেন বলে জানান তিনি।

ভারতীয় গণামাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে জিজ্ঞাসাবাদে এমন দাবি করেছেন রিয়া। তার দাবি, সাইফ কন্যা সারা নিয়মিত মাদক সেবন করেন। সেইসঙ্গে মাদককারবারীদের সঙ্গে তার যোগাযোগও রয়েছে। রিয়ার এমন বক্তব্যের পরই সারাকে নিয়ে নড়েচড়ে বসে দেশটির মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সূত্র আরও জানায়, সারার পরিচিত মাদককারবারীর কাছ থেকে মাদক সংগ্রহ করে তা সুশান্তের জন্য নিয়ে যেতেন রিয়া। এ ব্যাপারে সারাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গেছে। তবে সারার বিরুদ্ধে এমন অভিযোগের ব্যাপারে এখনো মুখ খোলেনি পাতৌদি পরিবার।

উল্লেখ্য, গত ১৪ জুন মুম্বাইয়ে নিজের বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রজন্মনিউজ/এম.এইচ.টি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ