ক্রিকেটে আবারও ফেরার পরিকল্পনা করছেন যুবরাজ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর, ২০২০ ১১:০৭:২৩

যদি সবকিছু ঠিক থাকে, তবে ক্রিকেটে আবারও ফিরবেন যুবরাজ সিং। নিজের শহর পাঞ্জাবের হয়ে অন্তত দুই মৌসুম টি-টোয়েন্টি খেলার ইচ্ছে প্রকাশ করেছেন ভারতের সাবেক এই অলরাউন্ডার।

ক্রিকেটে ফেরার ব্যাপারে ইতোমধ্যে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ও সেক্রেটারি জয় শাহা বরাবর মেইল করেছেন যুবরাজ। গত সপ্তাহে দেওয়া এই মেইলের অবশ্য এখন পর্যন্ত কোনো জবাব আসেনি। যেখানে পাঞ্জাবের হয়ে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন। আর জানিয়েছেন, এমন সুযোগ পেলে বিদেশের কোনো লিগে খেলবেন না। 

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়ম অনুযায়ী সে দেশের ক্রিকেটারদের বিদেশের লিগে খেলার অনুমতি নেই। তবে অবসরের পর যুবরাজ কানাডায় গত আগস্টে গ্লোবাল টি-টোয়েন্টি ও আবুধাবিতে নভেম্বরে টি-টেন লিগ খেলেছিলেন। আর দেশের ক্রিকেটে ফেরার জন্য এ কারণেই অনুমতির দরকার হয়েছে।

এর আগে গত বছরের জুনে স্বীকৃত সব ধরনের ক্রিকেটকে না বলা যুবরাজ খেলাটিতে নতুন করে উৎসাহ ও উদ্দীপনা খুঁজে পেয়েছেন। পাঞ্জাবের তরুণ ক্রিকেটারদের সঙ্গে সময় কাটিয়ে এমন উৎসাহ পান তিনি। যেখানে করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত হওয়া ভারতের ঘরোয়া মৌসুমে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুরোধে গত কয়েক মাসে তরুণ শুভমান গিল, অভিশেক শর্মা, প্রাভসিমরান সিং ও আনমোলপ্রিত সিংয়ের সঙ্গে কাজ করেছেন যুবরাজ। তখনই ক্রিকেটে ফেরার কথা অনুভব করেন বলে জানান ২০১১ ওয়ানডে বিশ্বকাপের টুর্নামেন্ট সেরা এই তারকা।

প্রজন্মনিউজ২৪/জহুরুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ