চবিতে ৬ সেপ্টেম্বর থেকে অনলাইনে ক্লাস শুরু

প্রকাশিত: ২২ অগাস্ট, ২০২০ ০৩:০০:৩২

চবিতে ৬ সেপ্টেম্বর থেকে অনলাইনে ক্লাস শুরু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আগামী ৬ সেপ্টেম্বর থেকে অনলাইনে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চবি চারুকলা ইনস্টিটিউটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত ডিনস কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস এম সালামত উল্যা ভূঁইয়া, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী, আইন অনুষদের ডিন প্রফেসর এবিএম আবু নোমান, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হোসাইন,

ইঞ্জিনিয়ারিং অনুষদেরর ডিন ড. রাশেদ মোস্তফা, মেরিন সায়েন্সেস অ্যান্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. রাশেদ-উন-নবী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান এবং আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. মো. হানিফ সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এ ছাড়াও কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মহীবুল আজিজ অনলাইনে অংশগ্রহণ করেন।

সভায় চবি উপাচার্য করোনা ভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে অনলাইনে ক্লাস নেওয়ার ব্যাপারে ডিনদের সঙ্গে বিস্তারিত আলোচনা করেন।

সভার সিদ্ধান্ত অনুযায়ী ডিনরা তাদের অধীনস্থ স্ব স্ব বিভাগের সভাপতি এবং ইনস্টিটিউটের পরিচালকদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে বিস্তারিত কর্মপরিকল্পনা গ্রহণ করবেন। অনলাইনে ক্লাস নেওয়া সম্পর্কিত বিস্তারিত পরে জানানো হবে বিশ্ববিদ্যালয় থেকে জানানো হয়।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ