তবে কি কলকাতায় স্থায়ী হচ্ছেন মিথিলা?

প্রকাশিত: ১৩ অগাস্ট, ২০২০ ০৩:৩৬:১৩

তবে কি কলকাতায় স্থায়ী হচ্ছেন মিথিলা?

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল, অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন গত ৬ ডিসেম্বর। বর্তমানে বেশ চলছে তাদের সংসার। ঘরোয়া আয়োজনেই সাদামাটাভাবে বিয়েটা সেরে ফেলেছিলেন তারা। সৃজিতের দক্ষিণ কলকাতার বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়।

দুই পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধুবান্ধব উপস্থিত হয়েছিলেন সে আয়োজনে। এটি বেশ পুরনো খবর। নতুন খবর হচ্ছে কলকাতায় নাকি স্থায়ী হচ্ছেন মিথিলা। কারণ এরই মধ্যে তার মেয়ে আইরাকে ভর্তি করিয়ে দিয়েছেন সেখানকার একটি স্কুলে।

লকডাউনের এই সময় অনলাইনে বাংলাদেশে থেকে ক্লাস করেছে আইরা। এ ছাড়া এই মাসের কোনো একসময় বাংলাদেশ ছাড়ার কথা আছে মিথিলার। ঘটনা কতখানি সত্য জানতে চাইলে মিথিলা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘যেহেতু ওপার বাংলার মানুষকে বিয়ে করেছি, আমাকে তো ওপার বাংলায় যেতেই হবে।

তার মানে কিন্তু এই না যে, আমি একেবারে বাংলাদেশ ছাড়ছি। আমি অবশ্যই বাংলাদেশে আসব। ভালো কাজ থাকলে আমি অবশ্যই বাংলাদেশে আসব। এছাড়া বাংলাদেশ থেকে কলকাতার দূরত্ব বেশি নয়। আমি ইচ্ছা করলেই যে কোনো সময় আসব। আমার মেয়ে আইরা এখন সেখানে পড়াশোনা করছে। সেদিকে আমার নজর দিতে হবে।’

সামনে নতুন কোনো অভিনয়ের কাজ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘বেশ কিছু ভালো কাজের কথা চলছে। তার মধ্যে কলকাতার একটি ওয়েব সিরিজ। এ ছাড়া বাংলাদেশে নতুন কিছু নাটক করার কথা আছে। সব মিলিয়ে দুই বাংলায় ভালো কিছু কাজ করব বলে আমি আশা করি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে আমি কাজগুলো শুরু করতে পারব না।’

প্রজন্মনিউজ২৪/ফরিদ

এ সম্পর্কিত খবর

অনুমতি ব্যতীত টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশের অভিযোগে বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

গুচ্ছ গ্রামের এক পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহের গ্রেপ্তার

পেট থেকে জীবন্ত মাছ বের করার অভিজ্ঞতা বর্ণনা করলেন সেই ডাক্তার

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি

বাংলা কলেজের ছাত্র না হয়েও তারা কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি

কালোজিরা খাওয়ার পাঁচ উপকারিতা

ময়মনসিংহে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত তিন

গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এ আন্দোলনে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ