দিনাজপুরের ডিসিকে ১০ হাজার মাস্ক হস্তান্তর করলো ল্যান্ড পোর্ট লিমিটেড

প্রকাশিত: ১৩ অগাস্ট, ২০২০ ১২:১৭:২৯

দিনাজপুরের ডিসিকে ১০ হাজার মাস্ক হস্তান্তর করলো ল্যান্ড পোর্ট লিমিটেড

আবু সাঈদ রনিঃ মহামারী কোভিড-১৯ প্রতিরোধে সর্বসাধারণের মাঝে বিতরণের জন্য দিনাজপুর জেলা প্রশাসকের হাতে ১০ হাজার পিচ মাস্ক তুলে দিয়েছে বিরল ল্যান্ড পোর্ট লিমিটেড। সম্পূর্ণ ব্যক্তি উদ্দ্যোগে সর্ব সাধারণের মাঝে বিতরণের জন্য এগুলো প্রদান করা হয়।

বুধবার (১২ আগস্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের অফিসকক্ষে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের কাছে মাস্ক হস্তান্তর করেন বিরল ল্যান্ড পোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী ও পরিচালক আজিজুল ইকবাল চৌধুরী।

মাস্ক গ্রহণকালে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেন, এই সংকটকালীন সময়ে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়ানোর সুবর্ণ সুযোগ। দুজন ব্যবসায়ী দিনাজপুরের সাধারণ মানুষকে মাস্ক ব্যবহার করার জন্য এগিয়ে এসেছেন।দিনাজপুরে শতভাগ মানুষকে মাস্ক ব্যবহার করতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছেন। সবার সহযোগীতায় শতভাগ মানুষ মাস্ক ব্যবহার করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাগফুরুল হাসান আব্বাসী উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/জহুরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ