এমপি মোকাব্বিরের গাড়িতে হামলায় যুবলীগ সভাপতি আটক

প্রকাশিত: ১২ অগাস্ট, ২০২০ ১১:৩৯:২০

সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও গণফোরামের সভাপতি মণ্ডলির সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় এক ইউনিয়ন যুবলীগের সভাপতিকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১১ আগস্ট) রাতে উপজেলার হাবড়া বাজার থেকে দবির মিয়াকে (৩২)  আটক করে বিশ্বনাথ থানা পুলিশ ।

 

শ্বনাথ থানার ওসি শামীম মুসা জানান, গত ১০ আগস্ট বিশ্বনাথ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রবেশের সময় এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা হয়। ওই ঘটনায় তাকে আটক করা হয়েছে।

 

এর আগে সোমবার (১০ আগস্ট) বেলা আনুমানিক সাড়ে ১১টায় বিশ্বনাথ উপজেলা পরিষদের সামনে পুলিশের উপস্থিতিতেই এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা জয় বাংলা স্লোগান দিয়ে হামলা চালান। প্রথমে তার গাড়িতে ঢিল ছোড়া হলে গাড়ির গ্লাস ভেঙে যায়। পরে পুলিশি পাহারায় মোকাব্বির খানকে উপজেলা পরিষদের ভেতরে নেয়া হয়।

 

আইনশৃঙ্খলা কমিটির সভায় মোকাব্বির খান এমপি ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সংসদে না যাওয়ার জন্য অনেক হুমকি এসেছিল। জনগণের সেবা করার জন্য তারা আমাকে ভোটে নির্বাচিত করেছেন। তখনই তো জীবনের মায়া ছেড়ে আমি সংসদে গেছি। আমি সন্ত্রাসী হামলাকে ভয় পাই না।

 

তিনি এ সন্ত্রাসী হামলাকে দুঃখজনক বলে সভায় উপস্থিত থানার ওসি শামীম মুসাকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

 

ওই সভায় বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান এমপির গাড়িতে হামলার নিন্দা জানিয়ে বলেন, পুলিশের উপস্থিতিতে এমপির গাড়িতে সন্ত্রাসী হামলাই প্রমাণ করে বিশ্বনাথ উপজেলায় আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন