আশুরার বিলে ঘুরতে এসে ধর্ষিত কলেজছাত্রী, গ্রেফতার ৪

প্রকাশিত: ১১ অগাস্ট, ২০২০ ০৬:২৭:৪০

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের শেখ রাসেল উদ্যানে বন্ধুর সাথে বেড়াতে এসে স্থানীয়দের হাতে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। সোমবার রাতে ধর্ষক যুবকসহ তার সহযোগীকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

আটককৃত যুবকরা, নবাবগঞ্জ উপজেলার শওগুনখোলা গ্রামের শরিয়ত হোসেনের ছেলে শাহীনুর (৩০), একই এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৩১), উপজেলার ফতেপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজেদুল ইসলাম সাজু (২০), একই এলাকার আবু তাহেরের ছেলে শাহারুল (২১)। এছাড়াও ঘটনা সংশ্লিষ্ট শওগুনখোলা এলাকার মৃত খলিলের ছেলে রেজওয়ানুল (২০) পলাতক রয়েছে।  মঙ্গলবার সকালে আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন থানা সূত্র।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান বলেন, সোমবার দুপুরে নবাবগঞ্জে এক সহপাঠী বন্ধুর সাথে আশুরার বিল ঘুরতে আসে বিরামপুরের এক কলেজ ছাত্রী। বিলের পাশে শালবনে দাঁড়িয়ে গল্প করার সময় শাহীনুরের নেতৃত্বে পাঁচ যুবক ঐ ছাত্রীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়।আর ঐ কলেজ ছাত্রীকে শালবনের ভিতরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ছেড়ে দেয়।

এই ঘটনায় ছাত্রীর সহপাঠী রিয়াজুল ইসলাম বাদী হয়ে  নবাবগঞ্জ থানায় সোমবার সন্ধ্যায় একটি ছিনতাই ও ধর্ষণের মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ ঐ চারজনকে গ্রেফতার করলে ধর্ষণের শিকার কলেজ ছাত্রী তাদের চিহ্নিত করেন।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ