নেত্রকোনার মদনে বেঞ্চ নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক চার

প্রকাশিত: ০৭ অগাস্ট, ২০২০ ০৫:২৮:২২

মদনে দু’পক্ষের সংঘর্ষে পুলিশ ও নারীসহ অন্তত ২৫ আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার (৭ আগস্ট) সকালে মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছআলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে ৭নং নায়েকপুর ইউনিয়ন আ' লীগ সাধারণ সম্পাদক রিপন ও একই গ্রামের মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের গ্রুপের সঙ্গে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মদন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হেলিম, শাহ আলম, মোবারক ও ডালিমনকে আটক করেছে। এ সময় থানার এসআই বিপ্লব আহত হয়েছেন।

সংঘর্ষে আহত আবুল কাশেম, আবু বকর, আহাদ, মিলন, জজ মিয়া, ও ফয়সালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া আহত শাহ আলম, সিরাজুল, মুস্তাকিম, রতন, তারা মিয়া, জীবন মিয়া, লিটন, বাদল, মাইশারা আক্তার ও ফাতেমা আক্তারকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সানজিদা খানম। বাকি আহতদের স্থানীয় পল্লী চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় জনতা বাজারে চান মিয়ার দোকানে পাছআলমশ্রী গ্রামের আজিজুল ও খোকন চা খেতে যায়। পরে দোকানের ভিতর থেকে একটি বেঞ্চ বাহিরে আনলে দোকান মালিক ও আজিজুলের মধ্যে তর্কতর্কি হয়। এরই জের ধরে শুক্রবার ১১ টার দিকে পাছআলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন জানান, চায়ের দোকানে বসা নিয়ে শুক্রবার পাছআলমশ্রী গ্রামে সংঘর্ষে এসআই বিল্পবসহ ২৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে।
প্রজন্মনিউজ২৪/জহুরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন