নবজাতক রেখে না ফেরার দেশে সাংবাদিক শাহাদাতের স্ত্রী

প্রকাশিত: ০৬ অগাস্ট, ২০২০ ০৭:৩১:১৪

নবজাতক রেখে না ফেরার দেশে সাংবাদিক শাহাদাতের স্ত্রী

চার দিন বয়সের ফুটফুটে একটি ছেলে সন্তানকে রেখে না ফেরার দেশে চলে গেলেন একুশে টেলিভিশনের সাংবাদিক নাজমুস শাহাতাদের স্ত্রী হেলেনা খাতুন (২৮)। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে বা আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

বুধবার দুপুরের দিকে স্বজনরা তার লাশ নিয়ে শেরপুরের উদ্দেশ্য রওয়ানা হন। মাগরিবের নামাজের পর জানাজা শেষে হেলেনা খাতুনের বাবার বাড়িতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে গর্ভাবস্থায় হেলেনা খাতুনের প্রেসার খুব বেড়ে গেলে তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাজমুস শাহাদাত জানান, গত ১ আগস্ট ভোরে প্রসূতি স্ত্রীকে মগবাজারের আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণে তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতেই সিজারের (সি সেকশন) মাধ্যমে ছেলে সন্তানের জন্ম দেন তিনি। এরপর থেকে হেলেনা আইসিইউতেই ছিলেন। দিন দিন তার অবস্থার অবনতি হতে থাকে। পরে বুধবার সকালে আইসিইউতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হেলেনা। 

উল্লেখ্য, সাংবাদিক নাজমুস শাহাদাত একুশে টেলিভিশনের অনলাইন বিভাগের প্রতিবেদক পদে কর্মরত রয়েছেন। ৪ বছর আগে তার স্ত্রীর গর্ভে একটি মেয়ে সন্তান জন্মগ্রহণের পরপরই মৃত্যু বরণ করে। 

প্রজন্ম নিউজ/ নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












ব্রেকিং নিউজ