বেরোবি'র শিক্ষার্থী ক্যান্সারে মারা গেছেন

প্রকাশিত: ২৩ জুলাই, ২০২০ ০৩:৪৭:০৮

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী লিংকন হাসান সজিব (২০) ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্বপ্ন দেখতেন পড়াশোনা শেষে চাকরি করে দরিদ্র পরিবারের সচ্ছলতা দূর করবেন। সরকারি চাকরি করে দেশসেবায় নিজেকে আত্মনিয়োগ করবে সজিব। কিন্তু সজিব সেই স্বপ্ন নিয়েই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন।

মুখে ক্যান্সারে আক্রান্ত হয়ে মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।ইতোমধ্যে তাকে অনেক গুলো ক্যামোথেরাপি দেওয়া হয়েছিল। তার পুরো মুখ ঘায়ে পঁচে গেছে। সজিবের চিকিৎসা খরচ চালিয়ে যেতে সব জমাজমি বিক্রি করে ১০ -১২লাখ টাকা ব্যয় ও করেছিলেন পরিবারটি কিন্তু তাতেও তার শেষ রক্ষা হলো না।

সে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদ ও গৃহিনী শেফালী বেগমের একমাত্র সন্তান। তার বাবা মালেশিয়ায় শ্রমিকের কাজ করে ছেলের লেখাপড়া ও সংসার খরচ জোগাতেন। কিন্তু করোনার প্রভাবে কর্মহীন হয়ে বিদেশে গৃহবন্দী তার বাবা।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বছরের ডিসেম্বরে সজিবের মুখে টিউমার হয়। মুখের টিউমারটি আস্তে আস্তে বড় হতে থাকে। পরে চলতি বছরের ২২ জানুয়ারি তার মুখের টিউমারটি অপারেশন করা হয়। এরপর টিউমারটি ইনফেকশন করে তা মুখের ক্যান্সারে রূপ নেয়।

 তার অকাল মৃত্যুতে পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

প্রজন্মনিউজ২৪/ওসমান/সাগর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ