আইপিএলও বিশ্বকাপের মতোই, বললেন ম্যাক্সওয়েল

প্রকাশিত: ২২ জুলাই, ২০২০ ০৫:১৫:৫৭

করোনাভাইরাসের কারণে ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পুরো এক বছরের জন্য স্থগিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। যার ফলে আরও জোরালো হয়েছে এবারের আইপিএল হওয়ার সম্ভাবনা। প্রাথমিকভাবে মার্চে হওয়ার কথা থাকলেও, এটি এখন সেপ্টেম্বর-অক্টোবরে আয়োজনের কথা ভাবছে ভারত।

এরই মধ্যে আইপিএলের ভেন্যু হিসেবে আরব আমিরাতকে বেছে নিয়েছে আইপিএল আয়োজক সংস্থা বিসিসিআই। এখন সরকারের সবুজ সংকেত পেলেই টুর্নামেন্টের সূচিসহ আনুষঙ্গিক সব গুছিয়ে ফেলবেন আয়োজকরা। আর এমন খবরে দারুণ খুশি অস্ট্রেলিয়ার মারকুটে অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।

আইপিএলে কিংস এলেভেন পাঞ্জাবের হয়ে খেলা তারকা ক্রিকেটার ম্যাক্সওয়েলের মতে, বিশ্বকাপ না হওয়াটা হতাশার ঠিক। তবে আইপিএলেও বিশ্বকাপের মতোই অনুভূতি পাওয়া যায়। কেননা এ টুর্নামেন্টেও বিশ্বের নানান দেশের খেলোয়াড়রা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট উপহার দিয়ে থাকে।

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেছেন, ‘নিজেদের ঘরের মাঠে যখনই হোক বিশ্বকাপ, আপনি সবসময়ই খেলার জন্য প্রস্তুত থাকবেন। আমাদের মনে হচ্ছিল যে, টি-টোয়েন্টি দল হিসেবে আমরা গুছিয়ে উঠছি।’

তিনি বলেন, ‘আইপিএলের ব্যাপারে আপনাকে এখন অপেক্ষা করতে হবে। আমি অপেক্ষায় আছি সবার থেকে শোনার জন্য যে, ভ্রমণ এবং কোয়ারেন্টাইনের মধ্যে কীভাবে কী করা যাবে এবং করা যাবে না। যদি সবকিছু স্বচ্ছভাবে জানিয়ে দেয়া হয়, তাহলে আমার সেখানে (আইপিএল খেলতে) না যাওয়ার কোনো কারণ নেই।’

ম্যাক্সওয়েল আরও বলেন, ‘বিদেশিদের জন্য দারুণ একটি সুযোগ এই আইপিএল। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়রা কাঁধে কাঁধ রেখে সমানে সমান লড়াই করে। এটা বিশ্বকাপের মতোই, তবে হয়তো খানিক ছোট পরিসরে। যদি সবকিছু ঠিকভাবে এগোয়, তাহলে আমি এতে খেলতে চাই।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন