দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ কোয়েল মল্লিকের

প্রকাশিত: ২২ জুলাই, ২০২০ ০৩:২৪:৩০

দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ কোয়েল মল্লিকের

করোনাভাইরাসের আক্রান্ত হয়েছে কলকাতায় মল্লিক পরিবারের প্রায় সকল সদস্য। কোয়েল মল্লিক ও তার স্বামী নিসপাল সিং রানে, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকেরও করোনা পজেটিভ ফলাফল এসেছিলো। এরপর বেশ কিছুদিন পেরিয়ে গেছে।

শঙ্কার বিষয় হলো দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ এসেছে কোয়েল মল্লিকের। এ নিয়ে চিন্তিত মল্লিক পরিবারের অন্য সদস্যরা। গত ১০ই জুলাই নায়িকা টুইট বার্তায় জানিয়েছিলেন তিনি করোনা পজিটিভ। গতকাল মঙ্গলবার ভারতীয় এক গণমাধ্যমে খবর প্রকাশ হয়। দ্বিতীয় রিপোর্টও কোয়েলের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

এখনো করোনা মুক্ত হননি কোয়েলের স্বামী স্বামী নিসপাল ও মা দীপা মল্লিক। তবে বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। গত ১৭ জুলাই তাদের দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হয় বলে জানা গিয়েছে। ফলে বাড়ছে উদ্বেগ। বর্তমানে মল্লিক পরিবারের সবাই হোম আইসোলেশনে রয়েছে।

সম্প্রতি মা হয়েছেন কোয়েল মল্লিক। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরেই কোয়েলের স্বামী প্রযোজক নিসপাল সিং রানে জানান সুস্থ রয়েছে তাদের সন্তান। নিসপালের বাবা-মা অর্থাত্ কোয়েলের শ্বশুর-শাশুড়ি এই মুহূর্তে তাদের সন্তানের দেখভাল করছে।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ