বিশ্ববিদ্যালয় ল্যাবে করোনা পরীক্ষা করায় নোবিপ্রবির প্রশংসায় ইউজিসি

প্রকাশিত: ২২ জুলাই, ২০২০ ০৩:১১:৫১

নিজস্ব পিসিআর ল্যাবের মাধ্যমে কোভিড-১৯ পরীক্ষা করে মহামারি পরিস্থিতিতে জনগণের পাশে থাকায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম ও নোবিপ্রবি পরিবারকে ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন। ইউজিসির  চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ স্বাক্ষরিত নোটিশের মাধ্যমে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) থেকে ধন্যবাদ জানানো হয়।

স্বাক্ষরিত নোটিশে বলা হয় , মরণব্যাধি করোনাভাইরাস (কোভিড-১৯) বিশ্বব্যাপী যে তাণ্ডব চালাচ্ছে, তা থেকে রক্ষা পায়নি আমাদের বাংলাদেশ। আপনার বিশ্ববিদ্যালয় পিসিআর ল্যাবের মাধ্যমে কোভিড-১৯ পরীক্ষা করে জাতির এই ক্রান্তিলগ্নে সহযোগিতার হাত বাড়িয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে।

গত ২৪ জুন তারিখে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ১৫৮তম সভায় আপনার এই ধরনের কার্যক্রম আনন্দিত ও প্রশংসিত হয়েছে। এহেন মহতী কাজের জন্য পূর্ণ কমিশনের পক্ষ থেকে আপনাকে ও আপনার বিশ্ববিদ্যালয় পরিবারকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

উল্লেখ্য, নোবিপ্রবির নিজস্ব  পিসিআর ল্যাবের মাধ্যমে গত এপ্রিল মাস থেকে কোভিড-১৯ শনাক্ত পরীক্ষা করা হচ্ছে। মূলত, নোয়াখালী, লক্ষীপুর ও চাঁদপুর জেলার সংগ্রহীত নমুনাসমূহ নোবিপ্রবি ল্যাবে পরীক্ষা করা হয়।

প্রজন্মনিউজ২৪/ফাহাদ/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ