পেটে ব্যথার চিকিৎসা করতে লন্ডন যাচ্ছেন তামিম

প্রকাশিত: ২২ জুলাই, ২০২০ ০১:১৬:৩১ || পরিবর্তিত: ২২ জুলাই, ২০২০ ০১:১৬:৩১

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল চিকিৎসার জন্য ২৫ জুলাই লন্ডন যাবেন। বেশ কিছুদিন ধরেই পেটে ব্যথার সমস্যা অনুভব করছেন তামিম। তাই তিনি উন্নত চিকিৎসা নিতে লন্ডন যাচ্ছেন।

সংবাদ মাধ্যমকে তামিম বিষয়টি নিশ্চিত করেছেন, চিকিৎসার জন্য তিনি ২৫ জুলাই লন্ডন যাবেন। মঙ্গলবার লন্ডনের একজনের চিকিৎসকের সঙ্গে ভিডিও কলে নিজের সমস্যাগুলো নিয়ে আলোচনাও করেন তামিম। এরপরই এই সিদ্ধান্ত নেন।

বেশ কিছু দিন ধরে পেটে ব্যথার সমস্যায় ভুগছিলেন তামিম। এজন্য ঢাকায় বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। প্যাথলজিক্যাল টেস্ট, সিটি স্ক্যানও করিয়েছেন তিনি। কিন্তু এতে ব্যথার কারণ জানা যায়নি।

তিন দিন আগে সংবাদ মাধ্যমকে তামিম নিজের সমস্যা নিয়ে বলেছিলেন, ‘গত এক মাসে তিনবার এমন ব্যথা হয়েছে। এমন ব্যথা যে সোজা হয়ে দাঁড়াতে পারি না। বসলে কিংবা শুয়ে থাকলেও ব্যথা। ডাক্তার হাসপাতালে ভর্তি হতে বলেছিলেন। কিন্তু করোনার কারণে সেটি পারছি না। আরো কিছু পরীক্ষা করাতে চান এন্ডোসকপি, কোলনস্কোপি। এগুলো আবার হাসপাতালে গিয়ে করাতে হবে।’

জানা যায়, লন্ডনের এই যাত্রায় পরিবারকে সঙ্গে নিচ্ছেন না তামিম। সেখানে করোনাভাইরাস মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে তার চিকিৎসা শুরু হবে।
প্রজন্মনিউজ১৪/জহুরুল হক

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ