সিলেটের জৈন্তাপুরে ৩ মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিত: ২২ জুলাই, ২০২০ ১১:৫৬:৫৪

সিলেটের জৈন্তাপুরে ৩ মাদক ব্যাবসায়ী আটক

সিলেট প্রতিনিধি :: জৈন্তাপুর উপজেলায় মঙ্গলবার (২১ জুলাই) সকাল ৭ টায় ও সোমাবার রাতে অভিযান পরিচালনা করে ৯ লিটার দেশীয় চোলাই মদ ও ২১ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশ ৪টি মাদক মামলার আসামি মৃত আব্দুল খালেকের ছেলে সাইফুল আজম ডিয়ারকে ২১ পিস ইয়াবাসহ নিজপাট মাস্থিংহাটি গ্রাম থেকে আটক করে নিয়ে আসে। তার বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করা হয় যার নং- ১৪, ২১ জুলাই ২০২০খ্রিঃ।

অপরদিকে জৈন্তাপুর উপজেলার চিকনাগুলে রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পানিছড়া এলাকার হাবিব নগর চা বাগানের স্বাস্থ্য কেন্দ্রের বিপরীত পাশের সিলেট তামাবিল মহাসড়ক সংলগ্ন চা বাগানে প্রবেশ রাস্তার মুখে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় ৯ লিটার দেশীয় চোলাই মদসহ উপজেলার ঠাকুরের মাটি (পূর্বাংশ) গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে রফিকুর রহমান (৪৫) ও চিকনাগুল (পূর্ব সাতজনি) গ্রামের মোঃ আব্দুল লতিফ‘র ছেলে মোঃ মাসুক আহমদকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে, যার মামলা নং- ১৩, ২০ জুলাই ২০২০খ্রিঃ।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক গ্রেফতারের বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, জৈন্তাপুর উপজেলাকে মাদক মুক্ত করতে আমরা দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এরই অংশ হিসাবে আমার টিম জৈন্তাপুর গোপন সংবাদের ভিত্তিত্বে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে এবং জৈন্তাপুরকে মাদক মুক্ত রাখতে আমার টিম জৈন্তাপুরের অভিযান অভ্যাহত থাকবে। আটকৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ