করোনায় নতুন কোন ছবির মুক্তি নেই তাই কৃষিতে মন দিয়েছেন সালমান

প্রকাশিত: ২০ জুলাই, ২০২০ ০৪:৩৪:৩৯

আসছে ঈদে ‘রাধে’ সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হওয়ার কথা ছিল সালমান খানের। কিন্তু করোনাভাইরাসের কারণে হলে কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তারকারা সময় কাটাচ্ছেন বিভিন্ন ধরনের কাজ করে। স্বল্প আয়ের তারকারা জীবন বাঁচাতে এ করোনাকালে ক্ষুদ্র ব্যবসায় নেমেছেন অনেকেই।

বলিউড সুপারস্টার সালমান খান করোনার এই দিনগুলো কাটাচ্ছেন পানভেলে নিজের ফার্ম হাউসে। এখানে মিউজিক ভিডিওর শুটিং করে এরই মধ্যে প্রকাশ করেছেন তিনি। এখন এই পর্দা কাঁপানো নায়ক মন দিয়েছেন কৃষিকাজে।

সম্প্রতি ভাইরাল হয়েছিল সালমান খানের কাদামাখা ছবি। এবার ভাইরাল হয়েছে তার ট্রাক্টর চালানোর ভিডিও। ইনস্টাগ্রামে এবার একটি ভিডিও পোস্ট করেছেন সাল্লু ভাই। যেখানে দেখা যাচ্ছে কর্দমাক্ত জমিতে ট্রাক্টর দিয়ে চাষ করছেন নায়ক।

দিন কয়েক আগে একটি পোস্টে লাল বাহাদুর শাস্ত্রী ‘জয় জওয়ান, জয় কিষাণ’ বাণী শোনা গিয়েছিল সালমানের মুখে। সম্প্রতি আরেকটি পোস্টেও কৃষকদের সম্মান জানিয়েছেন তিনি। এমন পোস্ট তার অনুরাগীদের মনে ধরলেও এজন্য কম ট্রোলড হয়েছেন ভাইজান। বিশেষ করে সুশান্তের ভক্তরা তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

অনেকেই লিখেছেন, ভালো সাজার ‘নাটক’ করছেন সালমান। অনেকেই তার এই ‘মেকি’ চেহারা মেনে নিতে পারছেন না। লিখেছেন, ‘সুশান্ত কখনো শো-অফ করতেন না আপনার মতো। এটাই পার্থক্য আপনার আর সুশান্তের মধ্যে।’

প্রজন্মনিউজ২৪/ফরিদ  

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ