শরীরে কাদা মেখে ট্রোলড সালমান খান

প্রকাশিত: ১৬ জুলাই, ২০২০ ০৩:৩৯:৫৯

লকডাউনের প্রথম থেকেই নিজের পানভেলের ফার্ম হাউজেই থাকছেন বলিউড অভিনেতা সালমান খান। এবার সেই ফার্ম হাউজের একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিটি কৃষকদের উৎসর্গ করেন। আর এরপরই ট্রোলড হন তিনি।

ফার্মহাউজের গাছগাছালিতে ভরা বাগানে কাদামাটি অবস্থায় বসে আছেন। মুখে পরিশ্রমের ছাপ। এমনই একটি ছবি শেয়ার করেছেন সালমান। এই ছবিটি পোস্ট করে কৃষকদের সম্মান জানিয়েছেন তিনি।

ছবিটি দেখে মনে হচ্ছে ফার্ম হাউজে যেন চাষাবাদের কাজ করে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। তারই ছাপ তার সারা দেহে। কাদামাটি মাখা অবস্থাতেই তাই মাটিতে বসে পড়েছেন তিনি। এই ছবি পোস্ট করে কৃষকদের সম্মান জানাতে চেয়েছেন তিনি। সেই ছবির ক্যাপশনে লিখছেন, সমস্ত কৃষকদের আমি শ্রদ্ধা জানাই। এই ছবি পোস্ট করার পরেই নেটিজেনদের থেকে আসতে থাকে একের পরে এক তির্যক মন্তব্য।

একজন লেখেন, আপনি সারা মুখে কাদা মেখেছেন। কিন্তু পায়ে ভালো করে কাদা মাখতে ভুলে গিয়েছেন। এত ওভার অ্যাক্টিং করবেন না। ছবিতে দেখা যাচ্ছে সারা গায় কাদা থাকলেও, সালমানের হাতের তালু একদম পরিষ্কার। চাষ করলে সবচেয়ে বেশি কাদা হাতের তালুতেই লাগার কথা। নেটিজেনদের চোখ এড়ায়নি বিষয়টি। একজন লিখেছেন, ভাই হাতেও তো কিছুটা কাদা মেখে নিতে পারতেন।

অনেকে আবার কৃষকদের প্রতি ভুয়া সম্মান বলেও দাবি করেছেন। সালমান এই মুহূর্তে পানভেলের ফার্ম হাউজে রয়েছেন। তাঁর সঙ্গে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভান্তু সহ আরও কয়েকজন তারকা। সালমানের হাতে এই মুহূর্তে যে ছবিটি রয়েছে সেটি হল প্রভু দেবার 'রাধে'। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ