তামিম ৭৬ লাখ টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২০ ০৬:১৬:৫১

তামিম ৭৬ লাখ টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন

এর আগেও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলেছেন। পারফর্মও করেছেন। তামিম ইকবালের দিকে তাই আলাদা নজর থাকারই কথা ফ্র্যাঞ্চাইজিদের। এবারের আসরে তাকে খেলাতে ভীষণ আগ্রহী ছিল একটি ফ্র্যাঞ্চাইজি।

কয়েকবার সেজন্য যোগাযোগও করা হয়েছে ওই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে। প্রস্তাবটাও লোভনীয় ছিল, ৯০ হাজার ডলারের। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৭৬ লাখ টাকা। তবে অনেক চিন্তা ভাবনা করে আজ সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে এবারের সিপিএল। তবে তামিম জানিয়ে দিয়েছেন, সেখানে খেলা সম্ভব নয়। এ ব্যাপারে জাগো নিউজের সঙ্গে আলাপে দেশসেরা ওপেনার বলেন, ‘প্রস্তাবটি বেশ আকর্ষণীয় ছিল। গত তিন চারদিন যাবত কথা চলছিল। তবে অনেক কিছু ভাবনায় রাখতে হয়েছে আমাকে। আজ 'না' করে দিয়েছি।’

এর আগে ২০১৩ সালে সিপিএলে সেন্ট জুকসের হয়ে খেলেছিলেন তামিম। এবারও কি তারাই প্রস্তাব দিয়েছিল? নাকি অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি? তামিম কৌশলে প্রশ্নটা এড়িয়ে গেলেন এবং সেটি এড়িয়ে যাওয়ার কারণটাও বোধগম্য। যেহেতু চুক্তি হয়নি, সেহেতু ফ্র্যাঞ্চাইজির নাম নিয়ে নাড়াচাড়া করা খুব একটা শোভনীয় দেখায় না।

তবে কি কারণে ওই লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন, সেটি ব্যাখ্যা করলেন তামিম। তিনি বলেন, ‘এমনিতে আমাদের দেশে এখন করোনা পরিস্থিতি ভালো নয়। বাইরে খেলতে যাওয়ার পর আমার পরিবারের কেউ আক্রান্ত হলে দ্রুত ফিরে আসা কঠিন। কেননা সারা বিশ্বের বিমান যোগাযোগ এখনও স্বাভাবিক হয়নি। এছাড়া ঈদের পর ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হতে পারে। সব মিলিয়েই না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

প্রজন্মনিউজ২৪/ফরিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ