ওসি আমিরুল ইসলামের করোনা বিজয়

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২০ ১১:২১:২০

আবু সাঈদ রনিঃ দিনাজপুরের ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম করোনা থেকে সুস্থতা লাভ করায় ফুল দিয়ে বরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪জুলাই) থানা প্রাঙ্গণে তাঁর হাতে ফুল দিয়ে সিক্ত করেন ঘোড়াঘাট থানা পুলিশের কর্মকর্তা-কর্মচারীরা।

এর আগে গত ১জুলাই দিনাজপুর সিভিল সার্জন কর্তৃক প্রকাশিত ফলাফলে তাঁর কোভিড-১৯ পজিটিভ আসে। সেই থেকে নিজ বাংলোতে আইসোলেশনে থাকাকালীন গত ১১জুলাই আবার নমুনা পাঠানোর পর গত ১৩জুলাই প্রকাশিত ফলাফলে তাঁর কোভিড-১৯ নেগেটিভ আসায় তাঁকে করোনা বিজয়ী ঘোষণা করেন সিভিল সার্জন কর্তৃপক্ষ।

করোনাকালীন স্মৃতিচারণ করতে গিয়ে ওসি বলেন, পহেলা জুলাই আমার করোনা পজিটিভ আসলে সঙ্গে সঙ্গে আইসোলেশনে যাই এবং পুষ্টিকর খাবার গ্রহণ করার সাথে সাথে সকল নিয়ম কানুন মেনে চলি।ভয় না পেয়ে মনোবল শক্ত রাখি।

দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনকে ধন্যবাদ জানিয়ে ওসি বলেন, তিনি (এসপি) সার্বক্ষণিক খোঁজ খবর নিয়ে তাঁকে মানসিক ভাবে শক্তি সঞ্চার করার ক্ষেত্রে সহযোগিতা করেছেন। এছাড়াও সার্বিক খোঁজ খবর রাখায় থানার ইন্সপেক্টর (তদন্ত) মমিনুল ইসলাম, এসআই রাশেদুজ্জামান, সাইফুল ইসলাম, মোজাফফর রহমান, ফারুকুজ্জামানসহ সকল পুলিশ সদস্যদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

পরিশেষে তিনি আবারও পরিপূর্ণ সুস্থতা লাভের মাধ্যমে আমাদের মাঝে ফিরে আসায় মহান রাব্বুল আলামিনের শুকরিয়া আদায় করেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ