চাঁপাইনবাবগঞ্জে এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২০ ১১:০৭:৩৮

চাঁপাইনবাবগঞ্জে এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

সিফাতুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ- চাঁপাইনবাবগঞ্জে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে শান্তিমোড়স্থ একটি হোটেলে মৃত্যু বার্ষিকী পালন করে জাতীয় পার্টি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

এসময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ শাজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মৃত্যুবার্ষিকী ও স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম সোনা। আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সদস্য গোলাম রাব্বানী,, সাবেক কমিশনার মুক্তিযোদ্ধা রানাসহ জেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা।

স্মরণ সভার সভাপতি শাজাহান আলী তার বক্তব্যে বলেন,  বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, পল্লী উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, রবিবারের পরিবর্তে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি ঘোষণাকারী, দেশের ২২টি জেলাকে ৬৪ জেলায় রুপান্তরকারী, উপজেলা সৃষ্টিকারী, দেশকে ইসলামী রাষ্ট্র ঘোষনাকারী আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদকে হারিয়ে দেশের অপুরণীয় ক্ষতি হয়েছে। তিনি চলে গেলেও রেখে গেছেন তার দেশপ্রেম, দেশকে উন্নয়নের শিখরে পৌঁছানোর স্বপ্ন।

তার স্বপ্নের উন্নয়নের বাংলাদেশ গড়তে পারলেই তাঁর আত্মা শান্তি পাবে। তিনি জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার জন্য সকলকে আহবান জানান। তিনি স্বপ্নদ্রষ্টা মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

স্মরণ সভার শেষে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মাগফিরাত ও দেশ এবং দশের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন মহারাজপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম।

প্রজন্মনিউজ/নুর/সিফাতুল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












ব্রেকিং নিউজ