পৌর মেয়রের উপর হামলায় সুন্দরগঞ্জে গ্রেফতার ১

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২০ ১১:০৪:৩৮

পৌর মেয়রের উপর হামলায় সুন্দরগঞ্জে গ্রেফতার ১

মোঃ সাগর,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি:গাইবান্ধার সুন্দরগঞ্জে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন ও পৌর গার্ড রবিউল ইসলামের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়,সুন্দরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের বালাপাড়া মহল্লায় ভারী বর্ষণের কারণে প্রায় ২/৩ বছর থেকে ২৫০ হতে ৩০০ পরিবার বছরে ৪ মাস পানিবন্দী অবস্হায় দিন অতিবাহিত করে আসছিলেন।

এমনকি গত কয়েকদিন আগে ওই পানিতে পড়ে এক শিশুর মৃত্যুর ঘটনাও ঘটেছে। যার প্রেক্ষিতে পানি নিষ্কাশনের জন্য গত বছর পৌরসভা থেকে ড্রেন নির্মাণের কাজ শুরু করে, ড্রেন নির্মাণের শেষ প্রান্তে স্হানীয় বাসিন্দা নাসিম আলীর বাড়ি পড়ায় তিনি বাধা প্রদান করেন।

যার প্রেক্ষিতে আজ ১৪ ই জুলাই (মঙ্গলবার) দুপুরে পৌর মেয়র আব্দুল্লাহ- আল মামুন  ওয়ার্ড কমিশনার সামিউল ইসলামকে সাথে নিয়ে উক্ত স্থানে যান এবং এলাকাবাসীর সাথে কথা বলে পানি নিষ্কাশনের ব্যবস্থা  করেন। পরে সবাইকে নিয়ে পাশের  চায়ের দোকানে বসে চা খাওয়া অবস্থায় ড্রেন নির্মাণে বাধা প্রদানকারী ওই মহল্লার নাসিম আলী (৬৫), তার ২ ছেলে আমিনুল ইসলাম(৩২), আনিছুর রহমান (৩০) ও তার স্ত্রী মেয়রের  উপর অতর্কিত হামলা চালায়। এসময় মেয়র আহত  হলে স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল বলেন, এ ঘটনায় হামলাকারী আমিনুল ইসলাম (৩২) কে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন। বাকী আসামীদের গ্রেফতারেও আমরা সর্বোচ্চ তৎপর রয়েছি।

প্রজন্মনিউজ/সাগর/নুর

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ