অবশেষে করোনামুক্ত মাশরাফি

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২০ ১০:৫১:৫৮

অবশেষে করোনামুক্ত মাশরাফি

 

অবশেষে করোনামুক্ত মাশরাফি বিন মর্তুজা। দেশ বরেণ্য এ ক্রিকেটারের করোনামুক্তি নিয়েও বেশ গুঞ্জন ছিল। কয়েকবারই মিডিয়ায় খবর চাউর হয়ে গেছে যে মাশরাফি করোনামুক্ত। আবার করোনা টেস্ট করানো নিয়েও রটেছে রটনা।

পরে মাশরাফি নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন প্রকৃত ঘটনা। এরপর মাশরাফি শেষবার করোনা টেস্ট করার আগে জানিয়ে দিয়েছিলেন যে আমি ফেসবুকে জানাবো।

অবশেষে আজ রাতে জাতীয় দলের এ সফলতম অধিনায়ক নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, আজ রাতেই রিপোর্ট এসেছে। তাতে তার করোনা নেগেটিভ।

তবে মাশরাফির রিপোর্ট নেগেটিভ এলেও তার তার স্ত্রীর করোনা রিপোর্ট এসেছে পজিটিভ। মাশরাফি নিজেই জানিয়েছেন এ তথ্য এবং জানিয়েছে তার স্ত্রী সুস্থই আছেন।

মাশরাফির ফেসবুক স্ট্যাটাস
‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার করোনা ভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ