করোনায় আক্রান্ত হওয়ার পর অমিতাভের ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১২ জুলাই, ২০২০ ০৪:০০:১২

করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন । শনিবার রাতে এই খবর সামনে আসার পর থেকেই বলিউপ্রেমীদের চিন্তার শেষ নেই। একে তো অমিতাভের বয়স ৭৭ বছর, তার উপর লিভারের বেশিরভাগ অংশই নষ্ট তার।

করোনায় বৃদ্ধ এবং অন্যন্য অসুখে ভোগা মানুষের ভোগান্তি অনেক বেশি। মৃত্যুও হতে পারে। সেই দুশ্চিন্তাই পেয়ে বসেছে অমিতাভ ভক্তদের। সেইসঙ্গে যোগ হয়েছে অমিতাভ পুত্র অভিষেক বচ্চনেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর। এই মুহূর্তে দুজনেই চিকিত্সাধীন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে রয়েছেন।

এরমধ্যেই অমিতাভের একটি ভিডিও ভাইরাল হয়েছে। বলা হচ্ছে এটি হাসপাতালে ভর্তি হওয়ার পর লাইভে আসার ভিডিও। সেখানে দেখা গেছে, নানাবতী হাসপাতালের ডাক্তার, নার্সসহ অন্য সকল কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করছেন অমিতাভ। মহামারি করোনার সঙ্গে লড়াই করতে যেভাবে সবটুকু উজার করে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন স্বাস্থ্যকর্মীরা সেই কথা কৃতজ্ঞতার সঙ্গে বলতে শোনা গেছে অমিতাভকে।

তবে মজার ব্যাপার হলো এই ভিডিওটি গতকালের নয়। করোনা সংকটের সময়ই,এপ্রিল মাসে এই ভিডিয়োটি রেকর্ড করেছিলেন অমিতাভ বচ্চন। সেটিকেই অমিতাভের সাম্প্রতিকতম ভিডিও বলে ছড়িয়ে দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা সম্পূর্ণ ভুয়ো।

এদিকে নানাবতী সুপারস্পেশ্যালিটি হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ্য সংক্রান্ত আপডেট দিয়েছেন সংবাদমাধ্যমকে। তিনি সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘অমিতাভ বচ্চনের পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। দুশ্চিন্তার কিছু নেই। তার করোনার হালকা উপসর্গ দেখা গেছে। আপাতত অভিনেতাকে রাখা হয়েছে হাসপাতালের আইসোলেশন ইউনিটে।’

জানা গেছে, রাতে স্বাভাবিকভাবেই ঘুমিয়েছেন অমিতাভ ও অভিষেক। তারা সকালে সময়মতোই ব্রেক-ফাস্টও সেরেছেন। সবকিছুই স্বাভাবিক রয়েছে।

প্রসঙ্গত, অমিতাভ ও অভিষেক করোনায় আক্রান্ত হওয়ার পর তাদের পরিবারের অন্য সদস্য ও কাজের লোকদেরও করোনা টেস্ট করানো হয়েছে। সেখানে জয়া, ঐশ্বরিয়া, আরাধ্যসহ সবার টেস্ট রিপোর্ট

নেগেটিভ এসেছে।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ