নীলফারীতে চিকিৎসায় আবদানের জন্য  পুরস্কার পেলেন মিনহাবুর রহমান 

প্রকাশিত: ১২ জুলাই, ২০২০ ০১:৩১:০১


সাব্বির আহমেদ : বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য (২০১৯-২০২০ইং) কার্যক্রমে প্রশংসয় অবদান রাখায় এ বছরে জাতীয় ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে নীলফামারী সদর, খোকশাবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) ডাঃ মোঃ মিনহাবুর রহমান। তিনি চাকরির প্রথম বছরই সাফল্য পেলেন।

শনিবার (১১ জুলাই)  বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক (যুগ্মসচিব) মাহবুব আলম। অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে পুরস্কার বিতরণী সেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সন্মাননা সনদ ও ক্রেস্ট উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মিনহাবুর রহমানের হাতে তুলে দেন।এতে উপস্থিত ছিলেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ আমিন আহমেদ খান,জেলা প্রশাসক আসিব আহসান,সিভিল সার্জন হিরম্ব কুমার রায় ও পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম, রংপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ টি এম নজমুল হুদা  প্রমুখ।

 উল্লেখ্য,নীলফামারীর জলঢাকা শৌলমারী ডাকালীগঞ্জ এলাকার  সন্তান ডাঃ মোঃ মিনহাবুর রহমান চাকরি জীবনে প্রথম বছরে সাফল্য অর্জন করলেন। এ সাফল্যের জন্য  তার শুভাকাঙ্ক্ষীরা তাকে অভিনন্দন জানিয়েছে। ডাঃ মিনহাবুর রহমান তার ফেসবুক ওয়ালে তার অনুভূতি প্রকাশ করে,তিনি লিখেছেন,আলহামদুলিল্লাহ, “চাকুরিতে যোগদানের ১ম অর্জন জাতীয় পুরস্কার ও শ্রেষ্ঠ সম্মাননা আমার বাবা,মা কে উৎসর্গ করলাম। তিনি আরও লিখেছেন জানি এত বড় পুরস্কারের যোগ্য আমি না। সম্মান দেবার ও নেওয়ার মালিক আল্লাহ। হয়তো জীবনে কোন ভালো কাজ করেছি। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন তার দ্বারা মানুষের চিকিৎসা সেবায় আর বেশি গুরুত্বপূর্ণ আবদান রাখতে পারেন.।  শুকরিয়া আল্লাহর কাছে।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ