প্রবাসীর স্ত্রীর ঘরে ছাত্রলীগ সভাপতি, অতঃপর ধরা

প্রকাশিত: ১২ জুলাই, ২০২০ ১১:২২:৪২

নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের অর্জুনপুরে এক দুবাই প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক সম্পর্কে লিপ্ত হতে গিয়ে হাতেনাথে ধরা পড়ে এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন লক্ষ্মীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহিন আহাম্মেদ রকি (২১)।

শনিবার রাতে হালসা ইউনিয়নের ১ নং অর্জনপুর এলাকায় এ ঘটনা ঘটে। শাহিন আহাম্মেদ লক্ষ্মীপুর ইউনিয়নের হযরতপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানিয়েছে, অর্জুনপুর এলাকায় দুবাই প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে বসবাস করে আসছেন। স্বামী দেশের বাইরে থাকার সুযোগ নিয়ে ওই গৃহবধূর ওপর চোখ পড়ে শাহিনের। শনিবার রাত ৮টার দিকে তিনি ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে কথাবার্তা বলছিলেন।

স্থানীয়দের মনে সন্দেহের সৃষ্টি হলে রাত ১১টার দিকে আপত্তিকর অবস্থায় ওই ছাত্রলীগ নেতাকে হাতেনাতে ধরে গণধোলাই দেয় এলাকাবাসী। গৃহবধূর দুই সন্তানের কথা চিন্তা করে এলাকাবাসী শাহিনকে আটকে রেখে বিষয়টি মিমাংসার চেষ্টা করে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ছাত্রলীগ নেতা শাহিন অনেকদিন ধরেই ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক চালিয়ে আসছিল। শনিবার রাতে ওই গৃহবধূর ধরে আপত্তিকর অবস্থায় তাকে হাতেনাতে ধরা হয়।

বিষয়টির সত্যতা যাচাই করে শাহিনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুম।

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ