ফরিদপুরে বাড়ির পাশের আখ খেতে থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১১ জুলাই, ২০২০ ০২:৩৭:৫১ || পরিবর্তিত: ১১ জুলাই, ২০২০ ০২:৩৭:৫১

কুরিয়ার সার্ভিসে স্বামীর পাঠানো আম নিতে শহরে গিয়েছিলেন জেসমিন আক্তার (৩৫) নিখোঁজ হয়। পরে আখ খেতের পাশে থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।সে মধুখালী উপজেলার কারণ্যপুর এলাকার রফিকুল ইসলামের মেয়ে।
আজ শনিবার ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর এলাকায়  ওই নারীর লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার সকালে জেসমিন আক্তার ফরিদপুর শহরে আলিপুরের ভাড়া বাসায় আসেন কুরিয়ার সার্ভিসে স্বামীর পাঠানো আম নিতে। পরে সন্ধ্যার দিকে কুরিয়ার সার্ভিস থেকে আম নিয়ে তিনি বাড়ির দিকে অটোরিকশা যোগে রওনা দেন। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পায় পরিবারের লোকজন।
এদিকে, রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে থাকে তাকে। পরে স্থানীয়রা শনিবার সকালে মল্লিকপুর এলাকার রাস্তার পাশের আখ খেতের পাশে জেসমিনের লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দিলে তারা এসে লাশ শনাক্ত করে।
পুলিশ জানায়, দুর্বৃত্তরা জেয়াসমিনকে রাতের কোনো এক সময়ে মেরে রেখে চলে যায়। তবে কী কারণে তাকে মারা হয়েছে সে ব্যাপারে পুলিশ কিছু জানাতে পারেনি।
ফরিদপুর কোতয়ালী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে  তদন্ত চলছে। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।
প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ