কুমিল্লায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২জনের মৃত্যু

প্রকাশিত: ১১ জুলাই, ২০২০ ০১:৩১:০৭

কুমিল্লায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২জনের মৃত্যু

জেলার দেবীদ্বারে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও চারজন। নিহতরা হলেন, উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে আবু তাহের (৬৫) ও তার স্ত্রী জোবেদা খাতুন (৬০)।
শুক্রবার (১০ জুলাই) রাত ৮টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের হোসেনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার ডালকরপাড় গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন(২২), গুনাইঘর গ্রামের আয়েত আলীর ছেলে মাছুম মিয়া (২০), সাইচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. ফারুক (৩০), ও খলিলপুর গ্রামের রনিন্দ্র চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে পাঁচ যাত্রীসহ একটি অটোরিকশা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের পিরোজপুর থেকে উইলসন কোল্ড স্টোরেজের পশ্চিম পাশের রাস্তা থেকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে ওঠার সময় কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়। ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে আহতাবস্থায় পাঁচজনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক এক নারীকে মৃত ঘোষণা করেন। পরে অন্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
হাইওয়ে পুলিশের মিরপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. আবদুর রব বলেন, হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটক এবং দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে দেবীদ্বার থানায় নিয়েছে। ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।
প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ