নীলফামারীতে একদিনে রেকর্ড ৪৯ জন করোনা শনাক্ত

প্রকাশিত: ১০ জুলাই, ২০২০ ০৪:৫০:১১

ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জেলা পৌরসভার সহকারী প্রকৌশলীসহ নতুন করে আরো ৪৯ জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪৭৫ জনে।

সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মণ জানান, ঢাকা পিসিআর ল্যাবের নিকট হতে ৬ ও ৭ জুলাইয়ের নমুনার রিপোর্টে এ তথ্য পাওয়া গেছে।

তিনি আরো জানান, নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী সদরে ৪২ জন। নীলফামারী পৌরসভার সহকারী প্রকৌশলী দুদু মিয়া (৫০) সহ ১৯ জন, নীলফামারী উত্তরা ইপিজেডের ২৩ শ্রমিকের মধ্যে ম্যানেজ (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ২০ জন এবং ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিমিটেডের ৩ জন। এদিকে জলঢাকা উপজেলা হাসপাতালের নার্স আয়াসহ ৪ জন, সৈয়দপুর উপজেলায় ২ জন ও কিশোরগঞ্জ উপজেলায় ১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৭৫ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাসার ফিরেন ৩৩৭ জন। মৃত্যু বরন করেছেন ১ নারীসহ ৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১১৭ জন।

স্বাস্থ্য বিভাগের সূত্রে আরো যানা যায়, এখন পর্যন্ত জেলা থেকে ৪১৯২ জনের নমুনা প্রেরণ করা হয়েছে। এর মধ্যে- ৪১৫৫ জনের রিপোর্ট পাওয়া গেছে এবং পেনডিং আছে ৩৭ জনের।

উল্লেখ্য যে, নীলফামারী উত্তরা ইপিজেডে ৭ জন চীনা নাগরিকসহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত  হয়েছেন ৪২ জন। আক্রান্ত ৭ জন চীনা নাগরিক বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ