জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামানের নেতৃত্বে বৃক্ষরোপন

প্রকাশিত: ০৯ জুলাই, ২০২০ ০৬:৫৫:১৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মুজিববর্ষে দলের নেতাকর্মীদের অন্তত তিনটি করে বৃক্ষ রোপন (১ টি ফলজ, ১ টি বনজ ও ১ টি ঔষধী) করার জন্য আহ্বান জানান। আগামী তিন মাসের মধ্যে প্রধানমন্ত্রীর ঘোষণা করা কর্মসূচি বাস্তবায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ থেকে নির্দেশনা দেয়া হয়।

সেই নির্দেশনা অনুযায়ী আজকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকায় একশত ফলজ, বনজ ও ঔষধী বৃক্ষরোপন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ। এই সময় জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত থেকে তারাও একসাথে বৃক্ষরোপন করেন। প্রত্যেকটি গাছের সাথে গাছের নাম সহ রোপনকারীর নাম লিফলেট আকারে লাগিয়ে দেয়া হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ জানান, " মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের বৃক্ষরোপনের আহ্বান জানালে কেন্দ্রীয় নির্বাহী সংসদ প্রেস বিজ্ঞপ্তি দিয়ে প্রত্যেক নেতা-কর্মীকে গাছ লাগানোর নির্দেশনা দেন। আমরাও সবাইকে বৃক্ষরোপনের জন্য উৎসাহিত করছি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সাথে মিল রেখে আজকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেলওয়ে স্টেশন এলাকায় একশত বৃক্ষরোপন করি। আগামীতেও আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।"

প্রজন্মনিউজ২৪/ফরিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ