সিলেটে কলেজে শিক্ষার্থীর হত্যা রহস্য  ও  খুনীদের গ্রেফতারের দাবী জনতার

প্রকাশিত: ০৯ জুলাই, ২০২০ ০১:৫২:৩৭

প্রজন্মনিউজ২৪, সিলেট: সিলেট এমসি কলেজের শিক্ষার্থী হাফিজ ইফজাল আহমদের হত্যাকান্ডের প্রতিবাদে বিভিন্ন স্থানে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে যুব সমাজ।দ্রুত হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও ময়না তদন্ত রিপোর্ট প্রকাশ সহ অপরাধীদের শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছে তারা।

বুধবার  বিকালে উপজেলার গাছবাড়ী বাজারে মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা পোষণ করে আমার কানাইঘাট অনলাইন গ্রুপ,রক্তাঙ্গন গ্রুপ গাছবাড়ী, ৭ নং দক্ষিণ বাণীগ্রাম অনলাইন ফোরাম, কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ ( সৌদিআরব), নিজ গাছবাড়ী সমাজ উন্নয়ন সংস্থা, আগফৌদ নারাইনপুর শাহজালাল  সমাজ কল্যাণ যুব সমিতি, মিয়াগুল দূরন্ত সমাজ কল্যাণ সংস্থা, আল ইসলাহ সেবা সংঘ লামাঝিংগাবাড়ী, বন্ধু মহল, সামাজিক কুসংস্কার দূরীকরণ কমিটি, লামা দলইকান্দি সমাজ কল্যাণ সমিতি, সসছ দিশারী সংঘ।

যুব সমাজের আহ্বায়াক বুরহান উদ্দিনের সভাপতিত্বে ও মুখপাত্র মহি উদ্দিন জাবেরের সঞ্চালনায় এতে মানববন্ধনে বক্তারা ইফজাল আহমদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

উল্লেখ্য, ২৫ জুন, বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর উপশহর বি-ব্লকের ১৮ নাম্বার রোডের ৩ নাম্বার বাসার নিচতলা থেকে ইফজাল আহমদ (২৮) এর লাশ উদ্ধার করে শাহপরান থানা পুলিশ। তিনি কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের কাপ্তানপুর গ্রামের মৃত কুতুব আলীর ছেলে।

ইফজাল গত প্রায় ৫ বছর থেকে তার বড় বোনের সাথে ঐ বাসায় থাকতেন।

প্রজন্মুিনউজ২৪/ওসমান/লস্কর

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ