সুন্দরগঞ্জে আগুনে পুড়ে ৬ গরু নিহত

প্রকাশিত: ০৯ জুলাই, ২০২০ ০১:২৩:০৭

প্রজন্মনিউজ২৪, গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক শত্রুতার জেরে মেহের আলীর (৫৫) গোয়াল ঘরে আগুন দিয়ে ৬টি গরু হত্যার অভিযোগ উঠেছে শফিকুল ইসলাম শফিক(৩০) এর বিরুদ্ধে।

৭ই জুলাই  (মঙ্গলবার) দিবাগত রাত বারোটার দিকে উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, ঘটনার রাত সাড়ে বারোটার দিকে ছেলে আতোয়ার রহমানের চিৎকারে ঘুম ভাঙ্গলে মেহের আলী আগুন ছাড়া আর কিছুই দেখতে পাননি । পরে প্রতিবেশিরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। এসময় গোয়ালে থাকা ৬টি গরু পুড়ে মারা যায় এবং ৩টি গরু গুরুতর আহত হয়।এমনকি আগুন থেকে রেহাই মেলেনি গোয়ালে থাকা হাঁস-মুরগীও।

মেহের আলী দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামের নওশের আলীর পুত্র এবং শফিকুল ইসলাম একই গ্রামের আঃ খালেক মিয়ার পুত্র।

মেহের আলী জানান, দীর্ঘদিন থেকে শফিকুল ইসলামের সাথে বিরোধ চলে আসছে তার । আর সেই বিরোধ গড়িয়েছিল মামলা পর্যন্ত। আর সেই মামলায় গ্রেফতার হয়ে জেল খেটে গত কয়েকদিন আগে  ছাড়া পায় শফিকুল ইসলাম ও তার লোকজন। জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই মেহের আলীকে নিঃস্ব করাসহ নানা হুমকিও দিয়ে আসছে শফিকুল।

আর এ ঘটনায় শফিকুল ইসলামের হাত রয়েছে বলে উল্লেখ করে ভুক্তভোগী মেহের আলী দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। এ বিষয়ে শফিকুল ইসলামের কাছে জানতে চাইলে শফিকুল পারিবারিক বিরোধের বিষয়টি স্বীকার করে নিয়ে এ ঘটনায় তার বা তাদের কোন সম্পৃক্তা নেই বলে জানায়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান,এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এ ঘটনায় আসামীদের গ্রেফতারে আমরা তৎপর।তিনি আরও জানান,এ ঘটনায় জড়িত সন্দেহে ভোর রাতে আঃ খালেক মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

প্রজন্মনিউজ/ওসমান/সাগর

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ