রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করা হবে: র‌্যাব

প্রকাশিত: ০৮ জুলাই, ২০২০ ০৬:৪১:৩৬

নমুনা পরীক্ষা ছাড়াই করোনা সংক্রান্ত জাল সনদ প্রদানসহ বিভিন্ন অপরাধের অভিযোগে সিলগালা করে দেওয়া হয়েছে রাজধানীর রিজেন্ট হাসপাতাল। এদিকে হাসপাতালের মালিক মো. শাহেদ সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে র‍্যাব।অনিয়ম-দুর্নীতির দায়ে অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদকে খুঁজছে র‌্যাব। তার দেশ ছেড়ে পালানোর কোনো সুযোগ নেই।

বুধবার এক সংবাদ সম্মেলনে র‍্যাব-এর মুখপাত্র সারওয়ার বিন কাশেম বলেন, বাংলাদেশের হর্তা-কর্তা ব্যক্তিদের সাথে সে ছবি তুলেছে। এটা আসলে তার একটা মানসিক অসুস্থতা। এই ছবি তোলাকে কেন্দ্র করেই সে প্রতারণা করতো। প্রতারকদের কোন রাজনৈতিক পরিচয় নেই। তারা যখন যার নাম পারে তখন সেটা বেচে নিজের জীবনকে অগ্রগামী করার চেষ্টা করে।

র‍্যাব কর্মকর্তা কাশেম বলেন, প্রতারণার মাধ্যমে রিজেন্ট হাসপাতালের মালিক মো. শাহেদ বহু মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। প্রতারণাই ছিল তার প্রধান ব্যবসা। রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানকে গ্রেফতার করার জন্য গতরাতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে।

র‌্যাবের দাবি, মন্ত্রী-আমলা-রাজনৈতিক ব্যক্তিদের সাথে খাতির থাকার কারণে সব জায়গায় প্রভাব ছিল তার। তবে, দ্রুত তাকে গ্রেফতার করা হবে।

প্রজন্মনিউজ২৪/ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ