কৃষি কর্মকর্তার দূর্নীতির বিচারের দাবি জানিয়েছে মুক্তিযোদ্ধারা

প্রকাশিত: ০৭ জুলাই, ২০২০ ০৪:২৩:০৫

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কৃষি কর্মকর্তা শাফিয়ার রহমানের নানা অনিয়ম ও দূর্নীতির বিচারের দাবিতে পথসভা ও স্মারক লিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধারা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বালিয়াডাঙ্গী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মুক্তিযোদ্ধারা মঙ্গলবার দুপুর ১২ টা সময় বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে  এক পথসভা এক করেন এবং পরে উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমনের কাছে একটি স্মারক লিপি প্রদান করেন তাঁরা।

এ সময় পথসভায় বালিয়াডাঙ্গী মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুস সোবহান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মকসেদ আলী, শংকর কুমার, শামীম হোসেন বাবলু, শচিন চন্দ্র বর্মন, মীরানাথ, তোয়াব আলীসহ অনেকে ।

বক্তারা বলেন, বালিয়াডাঙ্গী উপজেলার কৃষি কর্মকর্তা শাফীয়ার রহমান মাস্টার রোলে ড্রাইভার পদে চাকরি দেওয়ার নামে মুক্তিযোদ্ধা সন্তান মিজানুর রহমানকে অর্থনৈতিকসহ বিভিন্নভাবে নাজেহাল করেছেন। কৃষি অফিসারকে অন্যত্রে বদলী করে তার দুর্নীতি ও অনিয়মের তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান। অবিলম্বে তা না করা হলে জেলা ব্যাপী আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী করেন মুক্তিযোদ্ধারা। এবং মুক্তিযোদ্ধাদের উপরে  কোন নির্যাতন  করা হলে বা চাকুরির বিষয়ে কোন রকম অনিয়ম করা হলে তা তাঁরা কোনদিনও মানে নিবেন না।

বক্তব্য শেষে বালিয়াডাঙ্গী চৌরাস্তায় ঘন্টা ব্যাপি পথসভা শেষে মুক্তিযোদ্ধারা কৃষি কর্মকর্তার দূর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার কাছে একটি স্মারকলীপি প্রদান করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন দূর্নীতির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন মুক্তিযোদ্ধাদের।

প্রজন্মনিউজ২৪/ওসমান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ