মাঠের অনুশীলনে নেমে পড়লেন মুশফিক

প্রকাশিত: ০৭ জুলাই, ২০২০ ০২:২৩:২৭

করোনা পরিস্থিতিতে বাংলাদেশে সকল ধরনের খেলা থমকে আছে। দেশের ক্রিকেট বন্ধ প্রায় তিন মাসের বেশি সময় ধরে। তবে ক্রিকেটাররা ফিটনেস ঠিক রাখতে ব্যক্তি পর্যায়ে অনুশীলন করে যাচ্ছেন। আর এই তালিকায় সবার ওপরে রয়েছেন মুশফিকুর রহিম।

এর আগে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মুশফিক অনুশীলনের অনুমতি চাইলেও পরিস্থিতি খারাপ বিবেচনায় তা দেওয়া হয়নি। তবে অবশেষে মাঠে নামলেন তিনি। যদিও হোম অব ক্রিকেটে নয়, বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের মাঠে। মঙ্গলবার (০৭ জুলাই) সকালে ঘণ্টা দুয়েক রানিং, স্ট্রেচিং আর পিচে হালকা নক করেছেন। নিজের ফেসবুক পেজে এনিয়ে একটি ভিডিও পোস্ট করে মুশফিক ক্যাপশনে লিখেন, আলহামদুলিল্লাহ।

সোমবার (০৬ জুলাই) ব্যক্তিগত কাজে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে গিয়েছিলেন মুশফিক। তার ব্যক্তিগত ফেসবুক পেজে মাস্ক পরে মিরপুরের মাঠে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন মুশফিক। একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন স্টেডিয়ামটাকে মিস করছেন তিনি। ব্যক্তিগত কাজে মিরপুর স্টেডিয়াম গিয়েছিলেন।

স্ট্যাটাসে মুশফিক লিখেন, ‘অসাধারণ এই ভেন্যুকে মিস করছি…কেবল সর্বশক্তিমানই জানেন, আমরা কবে আবার অনুশীলন শুরু করতে পারব।’

মাঠের একটি সূত্র থেকে জানা যায়, যে মুশফিক ড্রেসিংরুমে কিছু সময় পার করেন। এরপর নিজের ব্যাট আর কিছু ক্রিকেট সরঞ্জাম নিয়ে আবার ফিরে যান।

গত ১৫ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম রাউন্ডের ম্যাচ শেষে করোনার কারণে ডিপিএলের বাকি ম্যাচ স্থগিত হয়ে যায়। প্রথম রাউন্ডে আবাহনীর হয়ে মুশফিক ১২৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ