যে কারণে হলিউডের ৩ লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন ঐশ্বরিয়া  

প্রকাশিত: ০৬ জুলাই, ২০২০ ০৩:৪৫:০৭

যে কারণে হলিউডের ৩ লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন ঐশ্বরিয়া  

মেয়ে আরাধ্যার কথা ভেবে সিনেমায় আপত্তিকর দৃশ্য ছেড়েছেন অভিষেক বচ্চন। এ কারণে বলিউডে তার বেশ কিছু ছবি হাতছাড়া হয়ে গেছে বলে জানান জুনিয়র বচ্চন। এবার তার সহধর্মিণী বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া জানালেন পরিবারের জন্য তার ত্যাগের কথা।

ঐশ্বরিয়ার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, অভিষেক ও তার পরিবারকে সময় দেয়ার কারণে হলিউড লিজেন্ড উইল স্মিথের ছবির অফার ফিরিয়ে দেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নীলনয়না এই সুন্দরীকে একটি নয়– তিন-তিনটি ছবির অফার দিয়েছিলেন উইল স্মিথ, হিচ (২০০৫), সেভেন পাউন্ডস (২০০৮) ও টুনাইট হি কামস।

২০০৮ সালে উইল স্মিথের বহু চর্চিত ছবি সেভেন পাউন্ডসের অফার হাতছাড়া হয় ঐশ্বর্যের। সেই সময় মার্কিন সাংবাদমাধ্যমে খবর রটে– করওয়া চৌথের ব্রত পালন করতেই নাকি সদ্যবিবাহিতা ঐশ্বর্য যুক্তরাষ্ট্র ছেড়ে হাজির হন স্বামী অভিষেকের কাছে। তবে এ খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দেন অ্যাশ।

এ প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, আমি মুম্বাই এসেছিলাম স্বামীর জন্য উপোস করে ধর্মীয় আচার পালন করার জন্য নয়; যখন দ্য সেভেন পাউন্ডসের স্ক্রিপ্ট রিডিং চলছিল, তখন আচমকাই শাশুড়ি অসুস্থ হয়ে পড়েন। উনার শারীরিক পরিস্থিতির দ্রুত অবনতির জন্য আমি সব ছেড়ে চলে এসেছিলাম। সে কারণে লসঅ্যাঞ্জেলেসে যেতে পারিনি। সেটি কি ভুল?

‘আমার জন্য নয়; আমার কাছে যে কোনো দিন ক্যারিয়ারের চেয়ে আগে পরিবার'-যোগ করেন সাবেক মিস ওয়ার্ল্ড।

একসময় হলিউডে নিয়মিত অভিনয় শুরুর কথা বলেছিলেন ঐশ্বরিয়া। কিন্তু বিয়ের পর সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। এমনকি বলিউডেও কাজ কমিয়ে দেন। পরিবারকেই সময় দিচ্ছেন তিনি।

টুনাইট হি কামস প্রজেক্ট কেন ফিরিয়ে দিয়েছিলেন এমন প্রশ্নে ঐশ্বরিয়ার ভাষ্য– আমার খুব খারাপ লেগেছিল; কিন্তু আমার কাছে নিজের প্রাধান্যগুলো খুব স্পষ্ট, সেখানে পরিবার সবচেয়ে আগে'। উইল স্মিথের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ।

প্রজন্মনিউজ২৪/ওসমান

এ সম্পর্কিত খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ