বেনাপোল সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: ০৩ জুলাই, ২০২০ ০৮:০৭:২২

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোর বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর সীমান্ত থেকে মোঃ রিয়া নামে এক বাংলাদেশীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ সময় লাশের পাশ থেকে প্রায় ৫ কেজির মত এক টুপলা গাজাও উদ্ধার করা হয়। ঘটনাস্থল বিজিবির টুআইসি মেজর নজরুল ইসলাম ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান পরিদর্শন করেন

শুকবার সকাল ১০ টার সময় লাশটি উদ্ধার করা হয়। রিয়া বেনাপোল পোর্ট থানার বাহদুপুর গ্রামের কাঠু মোড়লের ছেলে।
স্থানীয়রা জানায় রিয়া একজন মাদক ব্যবসায়ি। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে।
স্থানীয় নাম প্রকাশে অনইচ্চুক একজবলেন, রিয়া একজন মাদক ব্যবসায়ি, তার নামে এর আগে থানায় কমপক্ষে দুই তিনটা মাদক মামলা রয়েছে। মাঝে মাঝে সে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য আনতে ভারতে যেত। হয়তো বিএসএফ তাকে গুলি করে হত্যা করেছে।

রিয়ার বাবা কাঠু মোড়ল বলেন আমরা তাকে অনেকবার নিষেধ করেছি সে নিষেধ শোনে নি। সে গাঁজার মহাজনের একজন বহনকারী হিসাবে যায়। গাঁজার মহাজন কে জানতে চাইলে তিনি বলেন আমি জানি না।

এ ঘটনায় রিয়ার বাড়ি যেয়ে দেখা যায় রিয়ার মা বাবা আত্নীয় স্বজনের কান্নায় আকাশবাতাস ভারী হয়ে উঠেছে।

শুক্রবার ভোরে স্থানীয় লোকজন ধান্যখোলা সীমান্তের ২৬ নম্বর মেইন পিলার ও ৩ নম্বর টি পিলারের পাশে লাশ দেখতে পেয়ে বিজিবিকে খবর দেয়। ধান্যখোলা বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার সরোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, বিজিবির মাধ্যমে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি এবং  ময়নাতদন্তের জন্য মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মারুফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ