ধামরাইয়ে নদী থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত: ০২ জুলাই, ২০২০ ০১:২৯:৪৬ || পরিবর্তিত: ০২ জুলাই, ২০২০ ০১:২৯:৪৬

ঢাকার ধামরাইয়ে ঘাসের বোঝা নিয়ে সাঁতার দিয়ে গাজীখালী নদী পার হওয়ার সময় বাদল চন্দ্র মনিদাস (৫৫) নামের এক কৃষক নিখোঁজ হন। ১৮ ঘণ্টা চেষ্টার পর  লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে গাজিখালী নদী থেকে নিখোঁজ ওই কৃষকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তিলিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের মৃতনি উপজেলার বা নিমাই চন্দ্রের ছেলে।
গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে গাজিখালী নদীতে ঘাসের বোঝা নিয়ে নদী পাড়ি দেয়ার সময় নিখোঁজ হন তিনি।

ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানান, বিকেলে গরুর জন্য ঘাস কেটে ঘাসের বোঝা নিয়ে গাজিখালি নদী সাঁতার দিয়ে পার হওয়ার সময় স্রোতে ডুবে যান বাদল চন্দ্র। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মানিকগঞ্জের আরিচা ফেরিঘাট ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধারকাজ শুরু করে। নদীতে স্রোত এবং কচুরিপানা বেশি থাকায় লাশ উদ্ধারে বেশ বেগ পেতে হয়। লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

কাওয়ালিপাড়া বাজার তদন্ত পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, নদীতে নিখোঁজ বাদল চন্দ্রের লাশ উদ্ধারের পর ফায়ার সার্ভিস তাদের কাছে হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে । প্রজন্মনিউজ২৪/ জহুরুল হক

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ