ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক ২

প্রকাশিত: ০১ জুলাই, ২০২০ ০২:১৯:১৬

কুড়িগ্রামের সীমান্তবর্তী উপজেলা ফুলবাড়ীকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় কঠোর অবস্থানে ফুলবাড়ী থানা পুলিশ। করোনা পরিস্থিতি মোকাবিলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি ধারাবাহিকভাবে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে পুলিশ সদস্যরা।


তারই ধারাবাহিকতায় ২৯ জুন সোমবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কাশিয়াবাড়ি বাজারে ফুলবাড়ী থানা পুলিশের এস আই হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে যায় ফুলবাড়ী থানা পুলিশ। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৩ পিছ ইয়াবা ও দুটি মোবাইল সেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে তারা। আটককৃতরা হলেন উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর হাজীটারি গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে বয়েন উদ্দিন (২৮)ও একই ইউনিয়নের ধর্মপুর সরদারটারি গ্রামের বাসিন্দা ইয়াকুব আলীর ছেলে রিয়াজুল হক (২৫)।


মাদকবিরোধী অভিযানের সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ফুলবাড়ী থানার মামলা নং ৩৬। ফুলবাড়ীকে মাদকমুক্ত করতে আমরা কঠোর অবস্থানে আছি। মাদকের সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/মারুফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ