শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে সুন্দরগঞ্জে যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ০১ জুলাই, ২০২০ ১১:৫১:১২ || পরিবর্তিত: ০১ জুলাই, ২০২০ ১১:৫১:১২

মোঃ সাগর (সুন্দরগঞ্জ)প্রতিনিধি: সুন্দরগঞ্জে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সবুজ মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ করলে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের তালুক ফলগাছা (ব্রীজ মোড়) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রেপ্তার সবুজ মিয়া ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পারিবারিক ও মামলা সুত্রে জানা যায়, সোমবার (২৯ জুন) বিকেলে ওই শিশুটি সমবয়সী আরো কয়েকজনসহ বাড়ির পাশে খেলতে যায়। এরপর অভিযুক্ত যুবকের ছোট বোন শিশুটিকে তাদের বাড়িতে টিভি দেখতে নিয়ে যায়। টিভি দেখা অবস্থায় অভিযুক্ত সবুজ ওই শিশুকে টিভির রুম থেকে ডেকে নিয়ে বাহিরে যায। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটি বাড়ির পাশের ছাপড়া একটি ঘরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে সবুজ। এতে শিশুটি চিৎকার করলে অভিযুক্ত যুবকের বোন গিয়ে শিশুটিকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি জানতে পেরে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। এরপর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের কাছে ঘটনার বিষয়ে জানায়।

পরে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে দুপুরে ওই যুবককে বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে আটক যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান বলেন, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে সবুজ নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

প্রজন্মনিউজ২৪/নুর/সাগর

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ