করোনা নেগেটিভ হয়েই ইংল্যান্ডে যাচ্ছেন হাফিজ-ফখর-ওহাবরা

প্রকাশিত: ৩০ জুন, ২০২০ ০৪:০১:২৬

দ্বিতীয়বারের পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ ফলাফল আসায় ইংল্যান্ড সফরে যাচ্ছেন মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, ফখর জামান ও মোহাম্মদ হাসনাইন।

সোমবার (২৯ জুন) দ্বিতীয়বার করোনা পরীক্ষা করেন এই ৬ পাকিস্তানি ক্রিকেটার। তাতে ফলাফল নেগেটিভ আসে তাদের। এর আগে শুক্রবার (২৬ জুন) প্রথমবারের পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে তাদের।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, এই ৬ তারকা ইংল্যান্ড সফরে দলের বাকি সদস্যদের সঙ্গে যোগ দিতে পারবেন।

ইংল্যান্ড সফরে যাওয়ার আগে করোনা পরীক্ষা শুরু হয় পাকিস্তানি ক্রিকেটারদের। গত সপ্তাহে সে পরীক্ষায় শাদাব, হারিস রউফ, হায়দার আলী, ফখর, রিজওয়ান, রিয়াজ, ইমরান খান, হাফিজ, হাসনাইন এবং কাশিফ ভাট্টিসহ মোট ১০ জনের করোনা পজিটিভ আসে।

তবে করোনা নিয়ে পিসিবির নাটকের সমালোচনা করেন হাফিজ। যার কারণে বোর্ড এই অভিজ্ঞ অলরাউন্ডারকে তিরস্কারও করে।

ইংল্যান্ড সফরের জন্য ২৯ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছিল পিসিবি। কিন্তু প্রথমবার করোনা পরীক্ষায় ১০ জনের পজিটিভ রিপোর্ট আসায় রোববার (২৮ জুন) ২০ সদস্যের দল ঘোষণা করে বোর্ড।

এর পরেরদিনই দ্বিতীয়বার করোনা টেস্ট হয় হাফিজ-ফখরদের। তাতে ফলাফল নেগেটিভ আসায় ৬ ক্রিকেটারকে ইংল্যান্ডে পাঠানোর সিদ্ধান্ত নেয় পিসিবি।

রোববার ইংল্যান্ডে পৌঁছেছে মিসবাহ-উল-হকের দল। সিরিজে দু’দল তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে। আগস্টে, ম্যানচেস্টারে প্রথম টেস্ট শুরুর আগে চারদিনের ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে পাকিস্তান। তবে তার আগে ১৪ দিনের আইসোলেশনে থাকবে পুরো দল।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন