হিরো আলমের বিরুদ্ধে থানায় জিডি

প্রকাশিত: ২৯ জুন, ২০২০ ০৭:৫৯:৩১

রাজধানীর হাতিরঝিল থানায় সামাজিক যোগাযোগমাধ্যম থেকে উঠে আসা অভিনেতা হিরো আলমের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে শারমীন আক্তার সাথী নামে এক নার্স সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর ১১৭২। শনিবার (২৭ জুন) রাতে জিডি করেন ওই নারী।

এজাহারে ওই নারী অভিযোগ করেছেন, ‘হিরো আলম বগুড়া নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে ( সাথী আক্তার) অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব দিতে থাকেন। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যান। বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।’

এ প্রসঙ্গে অভিযোগকারী সাথী জানান, ‘আমি পেশায় নার্স। মাঝেমধ্যে শখে মিডিয়ায় কাজ করি। কাজের কারণে হিরো আলমের সঙ্গে ফেসবুকে যুক্ত হই। এরপর থেকেই তিনি কাজের কথা বলে তিনি জঘন্য রকম যৌন উত্তেজক কথা বলে আমাকে প্রলুব্ধ করার চেষ্টা করেন, উত্ত্যক্ত করেন। তার কথায় সায় না দিয়ে বিষয়টি সিনিয়রদের জানাই।

এরপরেই বিষয়টি নিয়ে হিরো আলম আমাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছেন। তাই নিরাপত্তার কথা চিন্তা করে আমি থানায় জিডি করি।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, মূলত আমাকে হেয় করার জন্য আমার শত্রুরা উঠে পড়ে লেগেছে, এছাড়া আর কিছু না। আর আমি কখনো ওই নারীর সাথে কোনো ধরনের চ্যাটিং করিনি। আমার নামে মিথ্যা অভিযোগ দায়ের করা হচ্ছে।

২০১৬ সালে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের অবদানে পরিচিত হয়ে উঠেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেসময় মুশফিকুর রহিমসহ আরও বেশ কয়েকজন বাংলাদেশি তারকার সাথে সেলফি তুলে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ব্যাপক আলোচনার জন্ম দেন। ২০১৭ সালে হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়। ২০১৮ সালে তিনি বিজু দ্য হিরো নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

প্রজন্মনিউজ২৪/মারুফ

এ সম্পর্কিত খবর

কোন হাসপাতাল রোগী ফেরত পাঠালে ব্যবস্থা গ্রহণ,স্বাস্থ্য অধিদফতর

মিয়ানমারে খনিতে ভূমিধসে নিহত ৫০, আটকা ২০০ শ্রমিক

চুয়াডাঙ্গায় দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে অনিয়মের অভিযোগে দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত

যুক্তরাষ্ট্রকে চীনের পাল্টা জবাব, নিষিদ্ধ হচ্ছে ৪ গণমাধ্যম!

সুশান্তের শেষ ছবির নায়িকার বয়ান নিলো পুলিশ

প্রিয়াংকার মাল্টিমিলিয়ন চুক্তি অ্যামাজনের সঙ্গে

ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক ২

বাড়ি ভাড়া তিন ভাগের এক ভাগ করার দাবি দোকান মালিক সমিতির

করাচি হামলার নেপথ্যে রয়েছে ভারত, দাবি ইমরান খানের

২০১৬ সালের ১ জুলাই রাতে হোলি আর্টিজান বেকারিতে নৃশংস হামলা চালায় জঙ্গিরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন