বগুড়ায় করোনাভাইরাসে আরেক প্রবীণ সাংবাদিকের মৃত্যু

প্রকাশিত: ২৭ জুন, ২০২০ ০৩:১৩:২২

বগুড়ায় করোনাভাইরাসে আরেক প্রবীণ সাংবাদিকের মৃত্যু

বগুড়ার প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা সাইদুজ্জামান তারা (৭০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার (২৬ জুন) রাত ৯টার দিকে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে তার মৃত্যু হয়।

সাইদুজ্জামান তারা বগুড়া থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক হাতিয়ার’ এর নির্বাহী সম্পাদক ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি সেক্টর কমান্ডারস ফোরামের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বগুড়ার মোহাম্মদ আলী হাসপতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. খায়রুল বাশার মোমিন জানান, শহরের সুত্রাপুরের বাসিন্দা সাইদুজ্জামান তারা ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। কদিন আগে তার শ্বাসকষ্ট শুরু হলে গত ২৪ জুন তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। এরপর ২৫ জুন রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে তার অক্সিজেনের মাত্রা অস্বাভাবিকভাবে কমে যায়। শুক্রবার রাত ৯টার দিকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়ার সময় তিনি মারা যান। তবে এর আগে বিকেলেই তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, সাইদুজ্জামান তারা বগুড়া থেকে ১৯৭২ সালে প্রকাশিত ‘দৈনিক বাংলাদেশ’ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। বগুড়া প্রেসক্লাবের প্রবীণ এই সদস্য পরবর্তীতে একাধিক দৈনিকে কাজ করেছেন। তার মৃত্যুতে বগুড়া প্রেসক্লাব ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মারুফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ