ইউএনবি সম্পাদক মাহফুজুর রহমান করোনামুক্ত

প্রকাশিত: ২৭ জুন, ২০২০ ১২:২৬:১৫

ইউএনবি সম্পাদক মাহফুজুর রহমান করোনামুক্ত

ইউএনবির সম্পাদক মাহফুজুর রহমান করোনা ভাইরাসমুক্ত হয়ে বাসায় ফিরেছেন। তিনি দীর্ঘ ২৫ দিন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বৃহস্পতিবার বাসায় ফিরেন।

বুধবার (২৪ জুন) তার করোনা টেস্ট রেজাল্ট নেগেটিভ আসে।

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে মানসম্পন্ন চিকিৎসা এবং সেবায় চিকিৎসক, নার্সসহ অন্যান্যদের ধন্যবাদ জানান সাংবাদিক মাহফুজুর রহমান।

তিনি বলেন, আমার বিশ্বাস করোনা ভাইরাসে আক্রান্ত রোগীরা এই হাসপাতালে মানসম্পন্ন চিকিৎসা পাবেন।
দ্রুত আরোগ্য লাভে দোয়া করার জন্য ইউএনবি কর্তৃপক্ষ, তার সহকর্মী, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাংবাদিক মাহফুজুর রহমান।

প্রচণ্ড জ্বর নিয়ে গত ২৬ মে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা করান মাহফুজুর রহমান। পরীক্ষার চার দিন পরে নিশ্চিত হন তিনি করোনাভাইরাসে আক্রান্ত। ৩১ মে তিনি হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হন। তখন তার শরীরে প্রচণ্ড জ্বর, অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল এবং শুস্ক কাশি ছিল।

পরে তার পরিবারের অন্য সদস্যদেরও করোনা টেস্ট করা হয়। সকলেরই রেজাল্ট নেগিটিভ আসে।

বাংলাদেশে গত ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ করোনায় আক্রান্ত হয়ে প্রথম মারা যায়। সম্প্রতি সপ্তাহগুলিতে করোনা শনাক্ত রোগীর সংখ্যা এবং মৃতের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

গত বুধবার পর্যন্ত দেশে এক লাখ ২২ হাজার ৬৬০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে এবং মারা গেছে এক হাজারর ৫৮২ জন।
বিশ্বজুড়ে এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯৩ লাখ ৬৯ হাজার ছাড়িয়েছে। মৃতের সংখ্যা চার লাখ ৮০ হাজারের বেশি। তবে ৫০ লাখ ৬০ হাজারের বেশি রোগী ইতোমধ্যে সুস্থ হয়েছেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ