নন-ক্যাডারে ১৭২৬ জন কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি পিএসসির

প্রকাশিত: ২৪ জুন, ২০২০ ০৬:২৮:৪৫

নন-ক্যাডারে ১৭২৬ জন কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি পিএসসির

বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ ও সরকারি দপ্তরে ১ হাজার ৭২৬ জনকে নন-ক্যাডারে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বিভিন্ন ক্যাটাগরিতে নন-ক্যাডার প্রথম ও দ্বিতীয় শ্রেণির পদে আগ্রহীরা আগামী ২৬ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন। 

নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী কৃষি মন্ত্রণালয়ের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা/ উপসহকারী উদ্যান কর্মকর্তা/ উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা/উপসহকারী প্রশিক্ষক/ উপসহকারী সঙ্গনিরোধ কর্মকর্তা পদে ১ হাজার ৩৯৪ জন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের সহকারী প্রোগ্রামার পদে ৫৯ জন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের শিক্ষা প্রকৌশল অধিদফতরের উপসহকারী প্রকৌশলী (বিদ্যুত্) পদে ৬০ জন, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদফতরের সহকারী পরিচালক (ভূতত্ত্ব) পদে ১৫ জন,

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের সহকারী পরিচালক (ভূপদার্থ) পদে আট জন, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন দফতরসমূহে ক্রাফট ইন্সট্রাক্টর পদে ২৫ জন, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন দফতরসমূহে সিনিয়র ইন্সট্রাক্টর, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার্স পদে ৩১ জন, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন দফতরসমূহে ইন্সট্রাক্টর অব টেকনিক্যাল ট্রেনিং সেন্টার্স পদে ৫৫ জন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) পদে ৪০ জন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের শিক্ষা প্রকৌশল অধিদফতরের ড্রাফটসম্যান পদে ২১ জনসহ বাকি পদগুলো অন্যান্য মন্ত্রণালয় বা অধিদপ্তরের বিভিন্ন পদের।

পিএসসি জানিয়েছে, আগ্রহীরা bpsc.teletalk.com.bd ev www.bpsc.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে বিপিএসসি ফর্ম-৫এ পূরণ করে আবেদন করতে পারবেন। যোগ্য এক জন প্রার্থী শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী এক বা একাধিক পদে আবেদন করতে পারবেন। ২৬ জুলাই সন্ধ্যা ৬টা পর্যন্ত আবেদন করতে পারবেন প্রার্থীরা।

প্রজন্মনিউজ২৪/মারুফ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন