রাজশাহীতে বিজিবি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৯ জুন, ২০২০ ০৩:৩৫:১৮

রাজশাহীতে বিজিবি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীতে প্রশিক্ষণে থাকা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ফরহাদ হোসেন (২৯) নামে এক সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজিবির রাজশাহী সেক্টরের মোটরযান বিভাগ থেকে শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

বিজিবি ও পুলিশ বলছে, তারা ধারণা করছেন ওই বিজিবি সদস্য আত্মহত্যা করেছেন।

নিহত বিজিবি সদস্য ফরহাদ একজন সিপাহী। তিনি চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী সেক্টরে এসেছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার ইব্রাহিমপুরের বাজিতপুর। বাবার নাম আবদুর রহিম।

 

বিজিবি রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেন, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন সিপাহী ফরহাদ হোসেন আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে। শুক্রবার সকালে ঝুলন্ত লাশ দেখে চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হয়। তারপর সুরতহাল প্রতিবেদন করে পুলিশ ময়াতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে নিয়ে যায়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, ফরহাদ আত্মহত্যা করেছেন বলেই তারা মনে করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই নিশ্চিত করে মৃত্যুর কারণ বলা যাবে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/ওসমান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ